adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের ২৫ বছর

Shahrukh_Khaবিনোদন ডেস্ক : শুধু মঞ্চের অভিজ্ঞতা পুঁজি করে দিল্লি থেকে মুম্বাই পারি জমিয়েছিলেন  বলিউড কিং শাহরুখ খান। খালি হাতে এই শহরে পা দিলেও আজ তিনি রাজত্ব করছেন গোটা বলিউড ইন্ডাস্ট্রি। কিন্তু জীবন থেকে চলে গেছে অনেকটা সময়। গতকাল শনিবার (১ এপ্রিল) মুম্বাই শহরে আসার ২৫ বছর পূর্ণ করলেন তিনি।

আবেগঘন এক টুইট বার্তার মাধ্যমে এই দিনটি সেলিব্রেট করেছেন শাহরুখ খান। দিল্লিতে বেড়ে উঠলেও মুম্বাই শহর তাকে দিয়েছে পরম স্নেহ। দিয়েছে রোমান্স কিংয়ের তকমা। তাই এই দিনটি সেলিব্রেট করেছেন নিজের সংস্থার নতুন ভিএফএক্স স্টুডিও খুলে। শাহরুখ তার টু্ইট বার্তায় লিখেন, ‘মুম্বাই আমাকে জীবন দিয়েছে। নতুন স্টুডিও খুলে এতদিনে মনে হচ্ছে, ভালো কিছু করতে পেরেছি।’

দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে অনেক জনপ্রিয় সিনেমা উপহার দিয়ছেন তিনি। অভিনয়শৈলীতে সিনেপ্রেমীদের করেছেন দিওয়ানা। ১৯৮২ ‘দিওয়ানা’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে পা রাখেন শাহরুখ খান। এরপর অসংখ্য বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করে খ্যাতি অর্জন করেন তিনি। হিন্দি চলচ্চিত্রে অসাধারণ অবদানের জন্য ২০০২ সালে ভারত সরকার শাহরুখ খানকে পদ্মশ্রী পুরস্কারে ভূষিত করে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া