adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিসির আলী লুকে প্রকাশ্যে চঞ্চল!

chancholবিনােদন ডেস্ক : বেশ গোপনীয়তায় সপ্তাহ তিনেক আগে শুরু হয় সরকারি অনুদানের সিনেমা ‘দেবী’র শুটিং। এতে প্রথমবারের মতো হুমায়ূন আহমেদের বিখ্যাত চরিত্র মিসির আলী হচ্ছেন চঞ্চল চৌধুরী। ওই সময় লুক প্রকাশ হয়ে যাওয়ার ভয়ে সংবাদমাধ্যমের ক্যামেরার সামনে আসতে রাজি হননি এ অভিনেতা।
কিন্তু সম্প্রতি ফেসবুকে অন্যদের সেলফিতে ধরা পড়েছেন চঞ্চল। সেখানে তাকে নতুন লুকে দেখা যায়। ধারণা করা হচ্ছে, মিসির আলীর জন্য এ ব্যতিক্রম লুক নিয়েছেন তিনি। তবে ছবি বলে দেয় মিসির আলীর সঠিক বয়স তুলে ধরতে হলে মেকাপের সাহায্য নিতে হবে অভিনেতাকে।

প্রকাশিত ছবিগুলোতে ‘আয়নাবাজি’ তারকাকে ফ্রেঞ্চ কাট দাড়িতে দেখা গেছে। এটিই ‘দেবী'তে তার লুক কিনা? জবাবে চঞ্চল শুধুই ‘না’ বলেন। সাথে বললেন, ‘শুটিং এখনো শেষ হয়নি। বিস্তারিত বলা যাবে না।’ সব মিলিয়ে নতুন লুকের রহস্যা জানতে অপেক্ষায় করতে হবে আরো কিছুদিন।
‘দেবী’ হুমায়ূন আহমেদের একই নামের উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। সহ-প্রযোজক হিসেবে আছে জয়া আহসানের প্রতিষ্ঠান ‘সি তে সিনেমা’। তাকে দেখা যাবে রানু চরিত্রে। তার স্বামী আনিস চরিত্রে অভিনয় করছেন নাট্য নির্মাতা অনিমেষ আইচ। আরো আছেন শবনম ফারিয়া ও ইরেশ জাকের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া