adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বার্সায়ও এক ম্যাচ নিষিদ্ধ মেসি

MESIস্পাের্টস ডেস্ক : সময়টা যে কতটা খারাপ যাচ্ছে সেটা হাড়েহাড়ে টের পাচ্ছেন লিওনেল মেসি। ক’দিন আগে সহকারী রেফারির সঙ্গে অখেলোয়াড় সুলভ আচরণ করায় আন্তর্জাতিক ফুটবল থেকে চার ম্যাচ নিষিদ্ধ হন মেসি।

সেই রেশ কাটতে না কাটতে ক্লাবের হয়ে নিষেধাজ্ঞার খড়গ। তবে চার ম্যাচ নয়, এক ম্যাচের জন্য আর্জেন্টাইন সুপারস্টারকে পাচ্ছে না কাতালানরা।

২০ মার্চ ভ্যালেন্সিয়ার বিপক্ষে মেসির জোড়া গোলে ৪-২ ব্যবধানে জয় পায় বার্সেলোনা। ওই ম্যাচের ৮৬ মিনিটে হলুদ কার্ড দেখেন মেসি। যেটা ছিল চলতি মৌসুমে তাঁর পঞ্চম হলুদ কার্ড। লা লিগার বাইলজ অনুযায়ী কোনো খেলোয়াড় যদি এক মৌসুমে পাঁচটি হলুদ কার্ড পায় তাহলে এক ম্যাচ নিষিদ্ধ হবেন।

এর আগে বিশ্বকাপ বাছাইপর্বে চিলির বিপক্ষে ১-০ গোলে জয় পায় আর্জেন্টিনা। সে ম্যাচের শেষদিকে লাইন্সম্যানের সঙ্গে নাকি অসৌজন্যমূলক আচরণ করেন মেসি। তবে ম্যাচের প্রতিবেদনে এমন কোনো ঘটনার কথা উল্লেখ করেননি রেফারি। পরে ভিডিও ফুটেজ দেখে মেসিকে চার ম্যাচ নিষিদ্ধ করে বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা।

প্রসঙ্গত, বিশ্বকাপ ফাইনালে ঢুস মেরে জিদান তিন ম্যাচ আর মা-বোন তুলে গালি দেওয়ায় মাতেরাজ্জিকে দুই ম্যাচ নিষিদ্ধ করা হয়েছিল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া