adv
২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

আইপিএলে খেলতে পারবেন মোস্তাফিজ!

MUSTAFIZস্পাের্টস ডেস্ক : কয়েকদিন আগেই এবারের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) খেলা নিয়ে শঙ্কার কথা জানিয়েছিলেন মোস্তাফিজুর রহমান। মূল কারণটা ছিল দীর্ঘদিন পর চোট কাটিয়ে দলে ফিরে টানা ক্রিকেট খেলার ধকল। তাছাড়া আইপিএল খেলতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অনাপত্তিপত্র পাওয়া নিয়ে সংশয় তো আছেই। শনিবার বিসিবি প্রধান নাজমুল হাসান পাপন কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাবে 'কাটার মাস্টারের' আইপিএল খেলার সম্ভাবনার কথা জানিয়েছেন। সাংবাদিকদের বলেছেন, মোস্তাফিজ যদি চান তবে আইপিএল খেলতে যেতে পারবেন। কিন্তু তার আগে শ্রীলঙ্কা সিরিজ শেষে কমপক্ষে দশ দিনের বিশ্রাম প্রয়োজন রয়েছে তার।

আইপিএলের দশম আসরের পর্দা উঠছে এমাসের ৫ তারিখে। উদ্বোধনী দিনেই খেলবে বর্তমান চ্যাম্পিয়ন মোস্তাফিজের সানরাইজার্স হায়দ্রাবাদ। প্রতিপক্ষ গেলবারের রানার্সআপ রয়েল চ্যালেঞ্জার্স বেঙালুরু। কিন্তু সেসময় মোস্তাফিজ থাকবেন শ্রীলঙ্কায়। ৪ ও ৬ এপ্রিল লঙ্কানদের বিপক্ষে দুইটি টি-টুয়েন্টি ম্যাচে লড়বে বাংলাদেশ। তাই শুরু থেকে আইপিএলে খেলার সম্ভাবনা নেই তার। এরপর আগামী মে মাসে টাইগারদের ত্রিদেশীয় সিরিজ রয়েছে আয়ারল্যান্ডে। সেখানে আরেক প্রতিপক্ষ নিউজিল্যান্ড। তারপর জুনে বিশ্বকাপের পর সীমিত ওভারের ক্রিকেটের সবচেয়ে বড় আসর চ্যাম্পিয়ন্স ট্রফি। তার আগে মোস্তাফিজকে পুরোপুরি সুস্থ চান পাপন, ‘আপনারা দেখেছেন যে চোট থেকে ফিরে সে এখনো পুরোপুরি তার আগের ফর্মটা ফিরে পায়নি এবং সে এই সফরে (শ্রীলঙ্কা সিরিজ) টানা খেলে যাচ্ছে।‘
তবে বোর্ড সভাপতি পাপন জানিয়েছেন মোস্তাফিজ চাইলে পাবেন বিসিবির অনাপত্তিপত্র, ‘যদি মোস্তাফিজ খুবই আগ্রহী হয়, তবে অবশ্যই, তাকে আইপিএলে খেলার অনুমতি দেয়া হবে।’ সঙ্গে যোগ করেছেন, ‘এই সফরের পর মোস্তাফিজসহ সব খেলোয়াড়েরই ১০ দিনের বিশ্রাম দরকার। যে কারণে আমরা ঢাকা প্রিমিয়ার লিগও পিছিয়ে দিয়েছি।’ তবে মে মাসেই আয়ারল্যান্ড সফর থাকায় পাপন মনে করছেন এবারের আইপিএলে মোস্তাফিজ খেলতে পারলেও, গুটিকয়েক ম্যাচের বেশি মাঠে নামা হবে না তার।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া