adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইমরানের সঙ্গে এমন অন্তরঙ্গ কে?

IMRANবিনোদন রিপোর্ট : জনপ্রিয়তার চূড়ান্ত সময় পার করছেন সংগীতশিল্পী ইমরান। অডিও আর ভিডিওতে চমক দিচ্ছেন নিয়মিত। অথচ তাকে নিয়ে প্রেমঘটিত তেমন কোনও বিতর্ক দানা বাঁধেনি এখনও!

কারণ, বরাবরই এই ব্ষিয়ে সচেতন ইমরান। তবে কি তার মধ্যে আজও কোনও ভালোবাসাবাসি গড়ে ওঠেনি কাউকে ঘিরে? উত্তরে বরাবরই লাজুক হেসে এড়িয়ে গেছেন ইমরান। বললেন চিরাচরিত কথা, ‘আমার সকল ভালোবাসা গানকে ঘিরেই’।
তবে সম্প্রতি ইমরানের সঙ্গে অপরিচিত একজন সুশ্রী ললনার নাম উঠে আসছে ক্রমশ আলোর দিকে। পাওয়া গেছে তাদের কয়েকটি অন্তরঙ্গ ছবিও! জানা গেছে, মেয়েটির নাম লিয়ানা লিয়া। এটুকুই।
মেয়েটির নাম বলতেই ইমরানের মুখে ফের একই হাসি। তবে এবারের হাসিতে লজ্জার চেয়ে রহস্যের পরিমাণটাই বেশি।
বললেন, ‘পহেলা বৈশাখ উপলক্ষে আমরা দু’জনে দারুণ একটা উপহার দিবো সবাইকে।’
স্পষ্ট, লিয়াকে নিয়ে তৈরি রহস্যটা বাঁচিয়ে রাখতে চাইছেন ইমরান।
ইমরান ও লিয়ানা লিয়াএদিকে সংগীত প্রযোজনা-পরিবেশনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশন সূত্রে নিশ্চিত হওয়া গেছে, সংগীতশিল্পী ইমরান মডেল লিয়ানাকে নিয়ে বড় একটি ভিডিও চমক নিয়ে আসছেন এই বৈশাখে।

গানটির নাম ‘ধোঁয়া’। সুর ও কণ্ঠ ইমরানের। আর সংগীতায়োজন করেছেন ফুয়াদ আল মুক্তাদির। লিখেছেন আবদার রহমান। গেল এক সপ্তাহ এই গানটির ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী। আর তাতে ইমরানের নায়িকা হিসেবে বেশ অন্তরঙ্গ ভঙ্গিমায় ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন লিয়ানা লিয়া। যে ভিডিওতে পাওয়া যাবে ইমরান-লিয়ার রোমান্টিক রসায়ন। এমন রূপে ইমরানকে পাওয়া যায়নি আগের কোনও ভিডিওতে।
এদিকে যাকে ঘিরে এত জল্পনা সেই লিয়ানা লিয়ার খবরও মিলেছে খানিকটা। ইমরানের আগে হাবিব ও প্রত্যয় খানের সঙ্গেও দু’বার কাজ করেছেন অনস্ক্রিনে। তবে ‘ধোঁয়া’ নিয়ে তার সাম্প্রতিক যতো কল্পনা ঘুরপাক খাচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া