adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আমরা সিরিজ হারতে পারি না-বললেন কােচ হাথুরুসিংহে

HATURUডেস্ক রিপাের্ট : বাংলাদেশ-শ্রীলঙ্কা তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ১ এপ্রিল শনিবার। কলম্বোর সিংহলিজ স্পোর্টস ক্লাব গ্রাউন্ডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সকাল দশটায়। সিরিজে এখন ১-০ ব্যবধানে এগিয়ে রয়েছে টাইগাররা। প্রথম ম্যাচটিতে বাংলাদেশ জয় পেয়েছিল ৯০ রানে। আর দ্বিতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল। সুতরাং, শেষ ম্যচটিতে টাইগাররা জয় পেলেই সিরিজ জিতে নিবে।

এই ম্যাচটি সামনে রেখে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহে বলেছেন, সিরিজ জয়ের ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। আমি মনে করি, শ্রীলঙ্কার বিরুদ্ধে আমরা ভালো করব। ঘরের মাঠে শ্রীলঙ্কা শক্তিশালী দল। আমি মনে করতে পারি না যে, শ্রীলঙ্কা কোন সিরিজে একটি ম্যাচও জিতেনি। আমরা ভালো অবস্থায় আছি। আমরা ১-০ ব্যবধানে এগিয়ে আছি। সুতরাং, আমরা সিরিজ হারতে পারি না। আমাদের সেরা ক্রিকেটটাই খেলতে হবে।

তিনি আরও বলেন, যখন আপনি জয় পান তখন সবকিছুই ভালো দেখায়। গত কয়েক ম্যাচে আমি দেখছি খেলোয়াড়দের শরীরি ভাষা, মাঠে প্রচেষ্টায় বড় পরিবর্তন এসেছে। আমাদের প্রতিদিন অনুশীলনের প্রয়োজন নেই। যদি খেলোয়াড়রা বুঝতে পারে যে তারা ভালোভাবে প্রস্তুত তাহলে তারা বিশ্রাম পেতে পারে। শ্রীলঙ্কায় ক্রিকেট খেলাটা কঠিন। এখানে খুব গরম। আমি ছেলেদের মানসিকভাবে প্রস্তুত করতে চাই ও শারীরিকভাবে বিশ্রাম দিতে চাই।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া