adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

তথ্য প্রমাণ ছাড়া বিএনপির ঢালাও অভিযোগ: হানিফ

HANIFনিজস্ব প্রতিবেদক : কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনকে বিতির্কিত করতেই বিএনপি তথ্য প্রমাণ ছাড়া ঢালাও অভিযোগ করছেন বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। তিনি বলেছেন, নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির মধ্যে সব সময় একটা নেতিবাচক চিন্তা কাজ করে। তারা হেরে গেলে যেন কথা তুলতে পারে সে জন্যই আগে থেকে নানা কথা বলে তারা।

৩০ মার্চ বৃহস্পতিবার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্রলয়ে দলের পক্ষ হয়ে এক সংবাদ সম্মেলনে এই কথা বলেন হানিফ। তিনি বলেন, কুমিল্লা সিটি করপোরেশন ও সুনামগঞ্জে সংসদ নির্বাচনে ভোট শেষ হয়েছে। এই নির্বাচনকে ঘিরে সারা দেশের মানুষের মধ্যে উৎসাহ উদ্দীপনা ছিলো, এখনও আছে। দুটি নির্বাচনেই মানুষ উৎসব মুখর পরিবেশে ভোট দিয়েছে।

হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সুষ্ঠু নির্বাচন করতে বদ্ধপরিকর। এই নির্বাচন পরিচালনার জন্য সরকারের পক্ষ থেকে সব রকম সহায়তা করা হয়েছে।

হানিফ বলেন, কুমিল্লা সিটি নির্বাচনে ১০৩ টি কেন্দ্রের ২ লক্ষ ৫ হাজার ৭ শত ৬৬টি ভোটারের মধ্যে প্রায় ৭৮ শতাংশ ভোট পড়েছে। দুইটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ এসেছে। সে কারণে সেই কেন্দ্রে ভোট স্থগিত করা হয়েছে। সুনামগঞ্জে বৃষ্টির কারণে নির্বাচনে কিছুটা বিঘ্ন ঘটেছে। গড়ে সেখানে প্রায় ৪৬ শতাংশ ভোট পড়েছে।

আওয়ামী লীগ নেতা বলেন, ভোটের ফলাফল কী হবে তা পরে জানা যাবে। তবে ফলাফল যাই হোক না কেন, আমরা সবাই তা মেনে নেবো।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর কবির নানক, আহমদ হোসেন, আবদুস সোবহান গোলাপ, অসীম কুমার উকিল, দোলোয়ার হোসেন, শামসুন নাহার চাঁপা, বিপ্লব বড়ুয়া, এস এম কামাল হোসেন, রিয়াজুল কবির কাউসার, মেরিনা জাহান কবিতা, শাম্মী আহমেদ, মারুফা আক্তার পপি প্রমুখ উপস্থিত ছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া