adv
২১শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ | ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সিঙ্গপুর থেকে সিএমএইচের আইসিইউতে র‌্যাবের গোয়েন্দাপ্রধান

CMHনিজস্ব প্রতিবেদক: সিঙ্গাপুর থেকে ঢাকায় ফিরিয়ে আনা হয়েছে জঙ্গি হামলায় আহত র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লে. কর্নেল আবুল কালাম আজাদকে। তাকে সম্মিলিত সামরিক হাসপাতাল (সিএমএইচ) এর নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র আইসিইউতে নেয়া হয়েছে।

২৯ মার্চ বুধবার রাত আটটার দিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনা হয়। রাত ১০ টার দিকে র‌্যাব সদর দপ্তর থেকে পাঠানো এক ক্ষুদে বার্তায় সাংবাদিকদের এ তথ্য জানানো হয়।

গত ২৫ মার্চ শনিবার সন্ধ্যায় সিলেটের শিবপাড়ার আতিয়া মহলের অদূরে জঙ্গিদের বোমা বিস্ফোরণে গুরুতর আহত হন আবুল কালাম আজাদ এবং তার সহকর্মী মেজর শাহিন আজাদ। এ ঘটনায় দুই পুলিশ পরিদর্শকসহ নিহত হন ছয়জন।

ওই রাতে আহত লে. কর্নেল আবুল কালাম আজাদ এবং মেজর শাহিন আজাদকে হেলিকপ্টারে করে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে আসা হয়। পরদিন সন্ধ্যায় আজাদকে এয়ার অ্যাম্বুলেন্স যোগে সিঙ্গাপুরের এলিজাবেথ মাউনেন্ট হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এরপর বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয় লে. কর্নেল আবুল কালাম আজাদের অবস্থা আশঙ্কাজনক। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার মৃত্যুর গুজবও ছড়িয়ে পড়ে। বুধবার দুপুরে র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদও তার জন্য দোয়া চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দেন।

জানতে চাইলে র‌্যাবের সহকারী পরিচালক মিজানুর রহমান বলেন, চিকিৎসকদের পরামর্শেই তাকে দেশে ফিরিয়ে আনা হচ্ছে। তাকে সিএমএইচের আইসিইউতে রাখা হবে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া