adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কলম্বোতে রাজকন্যার সঙ্গে সাকিব

S-KANNAস্পাের্টস ডেস্ক : ডাম্বুলা থেকে কলম্বোতে বাংলাদেশ ক্রিকেট দল।শ্রীলঙ্কা সময় বেলা প্রায় ৩টার দিকে কলম্বোতে পা রাখেন মাশরাফি-সাকিবরা।কোনো অনুশীলন থাকায় সারাটা বিকাল ও সন্ধ্যা আড্ডা আর ঘুরে ফিরে কাটিয়েছেন টাইগাররা।

যারা স্ত্রী-সন্তান নিয়ে গেছেন তারা পরিবারের সঙ্গে সময় কাটিয়েছেন। সাকিবের সঙ্গে শ্রীলঙ্কাতে গেছেন তার স্ত্রী ও রাজকন্যা আলায়না হাসান অউব্র।  জানা গেছে, মেয়েকে নিয়ে কলম্বোতে আজ মিস্টি সময় কাটিয়েছেন সাকিব ও তার স্ত্রী।

সাকিবের মেয়ের বয়স সবে এক বছর পাঁচ মাস। তবে এরই মধ্যে কথা বলতে শুরু করে দিয়েছেন। হাঁটতেও শিখে গেছেন।বেশ চতুর হয়েছে সাকিব কন্যা। আলায়নাকে নিয়ে তাজ সমূদ্র হোটেলের করিডোরে বেশ কিছুক্ষণ হাঁটাহাটি করেছেন সাকিব। মেয়ের সঙ্গে দুষ্টুমিও করতে দেখা গেছে তাকে।

আজ অনুশীলন না থাকায় খোশমেজাজে সময় কাটিয়েছেন ক্রিকেটাররা। কাল থেকে শুরু অনুশীলন।

১ এপ্রিল কলম্বোতে সিরিজের শেষ ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। এরপর দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরবে তামিম-সাকিবরা।

প্রসঙ্গত, সিরিজের প্রথমটিতে লঙ্কানদের ৯০ রানে পরাজিত করে বাংলাদেশ। জয়টা শ্রীলঙ্কার বিপক্ষে বাংলাদেশের পঞ্চম। আর লঙ্কানদের মাটিতে দ্বিতীয়। এই জয়ের ফলে তিন ম্যাচ সিরিজে ১-০’তে এগিয়ে রয়েছে সাকিব-তামিমরা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া