adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আতঙ্কের বিভাগ সিলেট- এবার মৌলভীবাজারে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশ

MOULOVIBAZARডেস্ক রিপাের্ট : জঙ্গিআতঙ্কের বিভাগ সিলেট। শিববাড়ীর আতিয়া মহলের জঙ্গি আস্তানায় অভিযানের রেশ কাটতে না কাটতেই এবার অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।  মৌলভীবাজারের পৃথক দুটি স্থানে দুটি বাড়ি ঘিরে রেখেছে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। ওই দুটি বাড়ি জঙ্গি আস্তানা বলেই সন্দেহ করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।  

প্রতিনিধি : দুটি বাড়ির মধ্যে একটির অবস্থান মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায়। অপর বাড়িটি সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার ফতেপুর এলাকায়।

পুলিশ জানায়, জঙ্গি আস্তানার সন্ধান পেয়ে রাত তিনটার দিকে বাড়ি দুটি ঘিরে ফেলে কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। পরে পুলিশ ও সোয়াটের সদস্যরা সেখানে যোগ দেয়।

ভোর ছয়টার দিকে বাড়িতে থেকে গোলাগুলির শব্দ শোনা যায়। সকাল সাড়ে আটটার দিকে এই প্রতিবেদন লেখা পর্যন্ত দূর থেকেও গোলাগুলির শব্দ শোনা যাচ্ছিল।

ফতেপুর এলাকায় যে জঙ্গি আস্তানাটিতে অভিযান চলছে সেখানে নিরাপত্তার জন্য সাংবাদিকসহ কাউকে বাড়িটির আশপাশের এলাকায় যেতে দেয়া হচ্ছে না।  পুলিশের জানায়, যে বাড়ি দুটিতে পুলিশ অভিযান চালাচ্ছে সেই বাড়ি দুটির মালিক একজনই। তার নাম সাইফুর রহমান। তিনি লন্ডন প্রবাসী। তবে বাড়ি দুটিতে অন্য কোনো বাসিন্দা থাকেন কিনা তিনি তা নিশ্চিত করতে পারেননি। শেষ খবর পাওয়া পর্যন্ত এই ঘটনায় কেউ হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।মৌলভীবাজারের পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল বাড়ি ‍দুটি ঘেরাওয়ের কথা নিশ্চিত করেছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া