adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনি স্বীকার করলেন নিজের বাগদানের কথা

PORIবিনোদন ডেস্ক : ধীর পায়ে এগিয়ে আসছে ‘মনপুরা’খ্যাত নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের নতুন ছবি ‘স্বপ্নজাল’। ছবিটি নিয়ে দর্শকদের আগ্রহের পারদ কেবল বেড়েই চলছে। দীর্ঘ প্রায় ১ বছর পর তার এই ছবির শুটিং প্যাকআপ হলো। বর্তমানে এডিটিং-ডাবিং নিয়েই ব্যস্ত নির্মাতা। গিয়াস উদ্দিন সেলিমের ক্যামেরা ফ্রেমে এবারের নায়িকা পরীমনি।

কিন্তু এর চেয়ে কম না হলেও পাঠকের সবচেয়ে বেশি আগ্রহ ছিল ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরুর দুদিন পার না হতেই শোনা যায় সেখানেই বাগদান সম্পন্ন হয়েছে পরীমনির। এমনকি পরদিন ফলাও করে এ সংবাদ প্রচার করা হলো। 

কিন্তু পরবর্তীতে এ নিয়ে আর  কথা বলতে দেখা যায়নি ‘রক্ত’ খ্যাত এই নায়িকাকে। তবে এবার মিডিয়ার সামনে স্বীকার  করলেন নিজের বাগদানের খবর।

শুটিং করতে পরীর এই বাগদানের ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, আমি কিন্তু তখনো বলেছি, এখনো বলি, উপহার স্বরূপ আমি আর আমার প্রেমিক একে অন্যকে আংটি পরিয়ে দিয়েছিলাম। সেটা যে বাগদান হয়ে যাবে, তখন চিন্তাই করিনি। আংটি দিলেই এমনটি ঘটবে জানলে, একটি টি শার্ট উপহার দিতাম। তবে যা-ই ঘটুক না কেন, আমি যদি কাউকে তা না বলতাম, তাহলে কিন্তু কেউ-ই জানতে পারত না।

যেহেতু বাগদান হয়েই গেছে তবে এবার বিয়ের অপেক্ষা। এই নিয়ে পরী আবার বললেন ভিন্ন কথা, প্রেম করতেই হিমশিম খাচ্ছি। তার ওপর যদি আবার বিয়ে করে ফেলি, তাহলে সবই গুলিয়ে ফেলব। বিয়ে করলে তো দায়িত্ব বাড়বে। নিজের ক্যারিয়ারটাকে আরেকটু গুছিয়ে নিই, তার পর বিয়ের সিদ্ধান্ত নেব।

এদিকে পাত্র সম্পর্কে জানতে চাইলে সবসময়ের মত স্মিত হেসে পরীমণি বলেন, এ বিষয়টা না হয় একটু রহস্যেই থেকে যাক। শিগগির ঘটা করে আনুষ্ঠানিকভাবে জানানো হবে।

এদিকে স্বপ্নজাল ছবিটির পোস্ট প্রডাকশনের কাজ চলছে। কলকাতার অংশের ডাবিং করতে এপ্রিলের ৩ তারিখে কলকাতা যাবে সিনেমার টিম। চলতি বছরের অক্টোবরের দিকে ছবিটি মুক্তি দেয়ার চিন্তাভাবনা করছেন পরিচালক। 

ছবির মূল দুটি চরিত্রের নাম অপু ও শুভ্রা। অপু চরিত্রে রোহান ও শুভ্রা চরিত্রে পরীমনিকে দর্শক এ ছবিতে দেখতে পাবেন। 

‘স্বপ্নজাল’ ছবিতে আরো অভিনয় করছেন ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহীদুল আলম সাচ্চু, শিল্পী সরকার, ইরফান সেলিম, মিশা সওদাগর, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া