adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’!

KAPILবিনোদন ডেস্ক : বন্ধ হয়ে যাচ্ছে ‘দ্য কপিল শর্মা শো’! হিন্দি টেলিভিশন জগতের আনাচে-কানাচে কান পাতলে আপাতত সেরকম কথাই শোনা যাচ্ছে।

হতাশা আর গ্লানি ভুলিয়ে মানুষকে নির্মল আনন্দ দেওয়ার জন্যই টিভির পর্দায় হাজির হন তারা। তাদের কীর্তিকলাপে মুখে হাসি ফোটে দেশ-বিদেশের দর্শকদের। কিন্তু সেই হাসি-ঠাট্টার আড়ালে যে এত কলহ আর মনোমালিন্য লুকিয়ে ছিল, তা দর্শকদের অজানা ছিল। 

সুনীল গ্রোভার ও কপিল শর্মার মধ্যে বচসার কথা প্রকাশ্যে আসতেই শোয়ের ভিতরের ছবিটা স্পষ্ট হয়ে ওঠে। পরিস্থিতি এতটাই জটিল হয়ে গিয়েছে, যে বন্ধ হওয়ার মুখে কমেডিয়ান কপিলের জনপ্রিয় রিয়ালিটি শো।

সুনীল গ্রোভারের সঙ্গে অভব্য আচরণ করায় শোয়ের বাকি কলাকুশলীদের বিরাগভাজন হয়েছিলেন কপিল। সেই ঘটনায় সুনীল অর্থাৎ শোয়ের অন্যতম আকর্ষণ গুত্থির কাছে ক্ষমাও চেয়ে নিয়েছিলেন তিনি। কিন্তু তাতেও চিঁড়ে ভেজেনি। 

সুনীল জানিয়ে দিয়েছেন, মোটা অঙ্কের প্রস্তাব দিলেও তিনি শোয়ে ফিরবেন না। এমনকী সুনীলের পাশে দাঁড়িয়ে এই ঘটনার পর কপিলের সঙ্গ ছাড়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন আলি আসগর, চন্দন প্রভাকররাও। 

এবার সামনে এল নতুন খবর। অন্দরকলহের জন্য শোয়ে আর আসতে চাইছেন না সেলিব্রিটিরাও। আর সেই কারণে শোয়ের চুক্তি আর পুনর্নবিকরণ করা হচ্ছে না। ১০৬ কোটি টাকার বিনিময়ে আগামী মাসেই শোয়ের চুক্তি নবিকরণের কথা ছিল। কিন্তু তা আর হচ্ছে না বলেই খবর।

একটি সর্ব ভারতীয় সংবাদমাধ্যমের সূত্রের খবর, বড় কোনও সেলিব্রিটি শোয়ে আসতে রাজি না হওয়ায় শুটিং বন্ধ করতে হয়েছে কপিলকে। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া