adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিসিবির কাছে সফরসূচি চেয়েছে অস্ট্রেলিয়া

PAPONক্রীড়া প্রতিবেদক : ২০১৫ সালের অক্টোবরে দুই ম্যাচ টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসার কথা ছিল অস্ট্রেলিয়ার দলের। কিন্তু নিরাপত্তার কারণ দেখিয়ে তারা সেই সফর স্থগিত করে দেয়। ২০১৬ সালের জানুয়ারি-ফেব্রুয়ারিতে বাংলাদেশে অনুষ্ঠিত হয়েছিল আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। নিরাপত্তার কারণ দেখিয়ে এই আসরেও দল পাঠায়নি ক্রিকেট অস্ট্রেলিয়া।

তবে, সব শঙ্কা উড়িয়ে এই বছরই অনুষ্ঠিত হতে চলেছে বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজ। আগামী জুনে ইংল্যান্ডে অনুষ্ঠিত হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি। সবকিছু ঠিকঠাক থাকলে এই আসরের পরই বাংলাদেশে আসবে অস্ট্রেলিয়া।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, ক্রিকেট অস্ট্রেলিয়া বিসিবির কাছে সফরসূচি চেয়েছে। সাম্প্রতিক জঙ্গি ইস্যু অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরে কোনও প্রভাব ফেলবে না।

যদিও ২০১৫ সালে অস্ট্রেলিয়া বাংলাদেশে খেলতে আসেনি। কিন্তু এরপর অনেক দলই বাংলাদেশে খেলতে এসেছে। গতবছর বাংলাদেশে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ অনুষ্ঠিত হয়েছে, এশিয়া কাপ অনুষ্ঠিত হয়েছে। ইংল্যান্ড ও আফগানিস্তান এসে সিরিজ খেলে গেছে। বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) অনুষ্ঠিত হয়েছে। ক্রিকেটের বাইরেও অনেক আন্তর্জাতিক ক্রীড়া ইভেন্ট সফলভাবে আয়োজন করেছে বাংলাদেশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া