adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রণবীর অসুস্থ হয়ে হাসপাতালে, পার্টিতে মাতলেন দীপিকা!

RONOBIRবিনােদন ডেস্ক : অসুস্থ হয়ে রণবীর সিংহ ব্যথায় ছটফট করছেন। কিন্তু একই শহরে থেকেও দীপিকা পাড়ুকোন তাকে দেখতেই গেলেন না। উল্টে চুটিয়ে পার্টি করলেন বন্ধুদের সঙ্গে। দিনকয়েক আগেই দাঁতে একটা সার্জারি হয়েছে রণবীরের। সেই থেকে ব্যথায় বেশ কষ্ট পাচ্ছেন তিনি।  

এদিকে সদ্য বেঙ্গালুরুতে পরিবারের সকলের সঙ্গে ছুটি কাটিয়ে মুম্বইয়ে ফিরেছেন দীপিকা। মজার ব্যাপার হল, এমনিতে রণবীরের সঙ্গে সবসময়ই তাকে এদিকওদিক দেখা যায়। কিন্তু নায়ক অসুস্থ থাকা সত্ত্বেও দীপিকা মুম্বইয়ে ফিরে তাকে দেখতে যাননি! তিনি সময় কাটিয়েছেন বন্ধুদের সঙ্গে। বান্দ্রায় এক রেস্তোরাঁয় বন্ধুদের নিয়ে জমিয়ে খাওয়াদাওয়া, হইহুল্লোড় সেরেছেন। সে সময় তার খুশিমাখানো মুখ দেখে বোঝাই যাচ্ছিল না, তার প্রেমিক যে অসুস্থ! 

এমনিতে দীপিকা-রণবীরের সম্পর্ক নিয়ে নানা কথা শোনা যায়। দীপিকা নীরব গাম্ভীর্যে উড়িয়ে দেন সব। কিন্তু ভিন ডিজেলের সঙ্গে যে একটু বেশিই ঘনিষ্ঠ হয়ে পড়েছিলেন, সে কথা নিজেই বলেছেন তিনি। ‘ট্রিপ্‌ল এক্স… রিটার্ন অফ জ্যান্ডার কেজ’এর সময় থেকেই দু’জনের ভাব। এলেন ডিজেনারেস’এর শো’এ গিয়ে দীপিকা বলেই ফেলেছিলেন, ‘‘কল্পনায় আমি ভিনের সঙ্গে থাকি। বাচ্চাকাচ্চাও রয়েছে আমাদের!’’ তারপর রণবীর-দীপিকার কোন ঝামেলার কথা সেভাবে শোনা যায়নি। অবশ্য কয়েকমাস আগে ক্রিস মার্টিন ভারতে ট্যুর করতে এলে তাঁর সঙ্গেও দীপিকা ফ্লার্ট করতে বসে গিয়েছিলেন, শাহরুখ খানের বাড়ির গেট টুগেদারে। রণবীর কপূর তো ‘কফি উইথ কর্ণ’এ বলেই বসলেন, ‘দীপিকার একটু কম ফ্লার্ট করা উচিত’! ওই পর্বে কপূরের সঙ্গে রণবীর সিংহও ছিলেন। তিনি কিন্তু কিছু বলেননি। মনে মনে হয়তো মেনেও নিয়েছেন! গার্লফ্রেন্ড অমনোযোগী হলে কারই বা কী করার থাকে! সূত্র: এবেলা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া