adv
২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ | ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

মাশরাফির আশা- টেস্ট জয়ের প্রভাব থাকবে ওয়ানডে সিরিজেও

mashrafe-mortazaক্রীড়া প্রতিবেদক : শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের ওয়ানডে সিরিজে বাংলাদেশ আগের তুলনায় অনেক ভাল করবে বলে মনে করেন টাইগার দলপতি মাশরাফি বিন মোর্তুজা। তিনি বলেছেন, কলম্বোতে শততম টেস্ট জয়ে ধারাবাহিকতা থাকবে ওয়ানডে ম্যাচেও। যারা টেস্ট খেলেছেন, তাদের বেশিরভাগই ওয়ানডে দলে আছেন। সুতরাং শ্রীলঙ্কার বিরুদ্ধে দুর্দান্ত খেলা হবে বাংলাদেশের।
আজ শ্রীলঙ্কায় অনুশীলনের ফাঁকে মাশরাফি বলেন, শততম টেস্টে এমন দুর্দান্ত জয়, আসন্ন ওয়ানডে সিরিজে প্রভাব ফেলবে। তিনি বলেন, টেস্ট দলের অধিকাংশ খেলোয়াড়ই ওয়ানডেতে আছে। তাই তারা মানসিকভাবে সিরিজের আগ থেকেই উদ্বুদ্ধ। পাঁচ টেস্ট পর আমরা সাদা বল-এ ক্রিকেট খেলবো। যদি আমরা শুরুটা ভালো করতে পারি তবে আমাদের সবকিছুই ভালো হবে।
 শ্রীলঙ্কার বিপক্ষে এখন পর্যন্ত ৩৮টি ম্যাচ খেলেছে বাংলাদেশ। এরমধ্যে ৪টিতে জয়, ৩৩টি ম্যাচে হেরেছে। ৪টি জয়ের ১টি এসেছে শ্রীলঙ্কার মাটিতে। সর্বশেষ ২০১৩ সালে সফরের সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচে জিতে বাংলাদেশ। নড়াইল এক্সপ্রেস বলেন, অতীতে অনেক ম্যাচ খেলেছি এবং অধিকাংশই হেরেছি। কিন্তু তার মানে এই নয়, আমি ভবিষ্যতে জিততে পারবো না। আমাদের ২০১৩ সালের জয়ের কথা মনে রাখতে হবে এমনটা আমি মনে করি না। আমি মনে করি ফুরফুরে মেজাজে থাকাটাই সবচেয়ে গুরুত্বপুর্ণ বিষয়। উল্লেখ্য, তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডে ২৫ মার্চ অনুষ্ঠিত হবে। -ক্রিকইনফো

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া