adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দশম শ্রেণির ছাত্র গ্রেফতার

L L Lডেস্ক রিপাের্ট : লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একই স্কুলের দশম শ্রেণির ছাত্র শামিম রহমান (১৬) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। ২১ মার্চ মঙ্গলবার ভোরে চর মোহনা ইউনিয়নের ৯নং ওয়ার্ড থেকে তাকে গ্রেফতার করা হয়।
 
সে একই এলাকার ফারুক হোসেন ছৈয়ালের ছেলে ও চরলক্ষ্মী জনতা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। গত রবিবার রাতে ওই ছাত্রীকে প্রেমের ফাঁদে গেলে একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণ করেন পালিয়ে যায় শামিম। এ ঘটনায় পর দিন ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা দায়ের করেন শামিম রহমানের বিরুদ্ধে।
 
ওই ছাত্রীর মা ও মামলার এজাহারে জানা যায়, ছেলে-মেয়ে একই এলাকার ও একই স্কুলের পড়াশুনার মাঝে একে অপরের প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। পরে সোমবার রাতে ৯ টার দিকে বখাটে শামিম ওই ছাত্রীর বাড়ীতে গিয়ে তাকে ঘর থেকে বাহির করে পাশের একটি পরিত্যক্ত ছোট ঘরে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়ের চিত্কারে মা ও বাবা এগিয়ে আসলে বখাটে শামিম পালিয়ে যায়। পরে ছাত্রীর অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় তাকে উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে ভর্তি করে।
 
রায়পুর থানার ওসি মোহাম্মদ লোকমান হোসেন বলেন, স্কুলছাত্রীর মায়ের দায়ের করা মামলা একই স্কুলের ছাত্র শামিমকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া