adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি আলী কবীর

ALI KABIRক্রীড়া প্রতিবেদক : নির্বাচনের পরিবর্তে এডহক কমিটি দিয়ে দেশের অন্যতম ক্রীড়া ফেডারেশন ‘বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন’ পরিচালনার অনুমোতি দিয়েছে জাতীয় ক্রীড়া পরিষদ। কমিটির সভাপতি করা হয়েছে সাবেক সচিব এ এস এম আলী কবীরকে। তিনি এর আগেও বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের সভাপতি ছিলেন। এডহক কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে অ্যাডভোকেট আবদুর রকিব মন্টুকে।
জাতীয় ক্রীড়া পরিষদ আইন ১৯৭৪ (হালনাগাদ সংশোধিত) এর ২৩ এ (বি) ধারায় প্রদত্ত ক্ষমতাবলে এই কমিটি করা হয়েছে। সম্প্রতি জাতীয় ক্রীড়া পরিষদের সচিব অশোক কুমার বিশ্বাস (যুগ্মসচিব) স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই নির্দেশনা জারি করা হয়। প্রজ্ঞাপনে বলা হয়, এই এডহক কার্যনির্বাহী কমিটি যথা শিগগির বাংলাদেশ অ্যাথলেটিক ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির নির্বাচনের ব্যবস্থা গ্রহণ করবে।
এডহক কমিটির চার সহ-সভাপতি হলেন ফারুকুল ইসলাম, শাহ আলম, নূর উদ্দিন চৌধুরী নয়ন ও এস এম মোর্তুজা রশিদী দারা। যুগ্ম সম্পাদক দুইজন হলেন কিতাব আলী ও ফরিদ খান চৌধুরী। আর কোষাধ্যক্ষ করা হয়েছে জামাল হোসেনকে।
কমিটির সদস্যরা হলেন: যতিন দাস, আবদুল মান্নান মনি, রানা আমির ওসমান, মহিউদ্দিন আহমেদ মোস্তাক, মিলজার হোসেন, শামছুদ্দোহা ভূঁইয়া (মামুন) নাজিমুল হক, আবু সুফিয়ান, কবিরুজ্জামান, জয়ন্ত কুমার দেব, শ্রীনিবাস হালদার, আক্তারুজ্জামান মৃধা পলাশ, শামীমা সাত্তার মিমু, শর্মিষ্ঠা রায়, আমিনুল ইসলাম, নজির আহমেদ মল্লিক, সমর রঞ্জন কর, আবুল কালাম, মোশাররফ হোসেন (মিলন), ইকবাল হোসেন ও রাজিয়া সুলতানা অনু।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া