adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুশফিক-সাকিবকে ফােনে প্রধানমন্ত্রী-তোমরা ইতিহাস সৃষ্টি করেছো

PMনিজস্ব প্রতিবেদক : শতমত টেস্টে শ্রীলংকাকে হারানোর পর বাংলাদেশ দলের অধিনায়ক মুশফিকুর রহিম এবং অলরাউন্ডার সাকিব আল হাসানকে ফোন করে অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘তোমরা ইতিহাস সৃষ্টি করেছো , তোমাদেরকে প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি।’

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম গণমাধ্যমকর্মীদেরকে এ কথা জানিয়েছেন। তিনি জানান, কলম্বো টেস্টে জয় আসার পর টাইগারদেরকে ফোন করেন প্রধানমন্ত্রী। এ সময় তিনি দুই জনের সঙ্গে কথা বলেন। আর মুক্তিযুদ্ধের রণধ্বনী জয় বাংলা বলেই তিনি কথা শেষ করেন।

প্রধানমন্ত্রী বরাবরই ক্রিকেটপ্রেমী হিসেবে পরিচিত। দেশের মাটিতে বাংলাদেশের খেলা হলে টাইগারদেরকে উৎসাহ দিতে তিনি বহুবার স্টেডিয়ামে গিয়েছেন। বাংলাদেশের জয়ে তার উৎফুল্ল হওয়ার ছবিও গণমাধ্যমে এসেছে বারবার। জয়ী ক্রিকেট দলের সদস্যদেরকে গণভবনে ডেকে নিয়ে সংবর্ধনাও দিয়েছেন প্রধানমন্ত্রী।খেলার মাঠে বিজয়ী টাইগারদের সঙ্গে প্রধানমন্ত্রীর ছবিও নানা সময় এসেছে গণমাধ্যমে।

শ্রীলংকা সফরের দ্বিতীয় টেস্টটি বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ হওয়ার একটি কারণ, এটি টাইগারদের শতমত টেস্ট। প্রথম টেস্টে বড় ব্যবধানে হারের কারণে এই টেস্টের শুরুতে দলের পারফরম্যান্স নিয়ে নানা শঙ্কা ছিল। তবে টাইগাররা সব প্রশ্নের জবাব দিয়েছেন মাঠেই। ব্যাট-বলে দাপট দেখিয়ে জিতেছে মুশফিক বাহিনী। শেষ দিকে স্নায়ুর চাপে পড়লেও তা উৎড়ে গেছে তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া