adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নিরাপত্তা বাহিনীর অভিযানে রাঙামাটিতে ৩ সন্ত্রাসী গ্রেফতার

Rangamatiডেস্ক রিপাের্ট : রাঙামাটি শহরের রাঙ্গাপানি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তা বাহিনী যৌথ অভিযান চালিয়ে তিনজন সন্ত্রাসীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত তিন জনই পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সশস্ত্র গ্রুপের সক্রিয় সদস্য।

১৮ মার্চ শনিবার সন্ধ্যা সাতটায় তাদের গ্রেফতার করা হয় বলে নিরাপত্তা বাহিনী সূত্র নিশ্চিত করেছে। গ্রেফতারকৃতরা হলেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির (জেএসএস) সশস্ত্র গ্রুপের প্রশাসনিক সহকারী কালো বরুণ চাকমা প্রকাশ কালাইয়া (৩৮), সংগঠনের কালেক্টর রোনেল চাকমা প্রকাশ তব্ল (৩২) এবং সহকারী কালেক্টর জিকন তঞ্চ্যাঙ্গ্যা (২৮)।

রাঙামাটি কোতোয়ালি থানার উপ-পরিদর্শক (এসআই) মোকাদ্দেস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, "এ সময় তাদের কাছ থেকে এমটি কার্তুজ, নগদ দুই লাখ ৫৭ হাজার টাকা, দু’টি মোবাইল ফোন, ওয়ান ব্যাংকে টাকা জমা দেয়ার স্লিপ, পকেট নোট বুক, ব্যক্তিগত ডায়েরি, চাঁদার হিসাব খাতা, চাঁদা আদায়ের রশিদ, বন বিভাগের সিল মোহর, ওয়ান ব্যাংকের চেক বই, জেএসএস সশস্ত্র গ্রুপের তালিকা, সুজন চাকমা নামের একটি ন্যাশনাল আইডি কার্ড, সশস্ত্র সংগ্রামের বই এবং একটি মোবাইল সিম উদ্ধার করা হয়। চাঁদাবাজির অভিযোগে তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। "
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া