adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাহসী ফটোশ্যুটে প্রায় অর্ধনগ্ন রাধিকা

Radhikaডেস্ক রিপাের্ট : রাধিকা আপ্তে। নম্র আর মিষ্টি চেহারার জন্য সুপরিচিত নাম। আর এই মেয়েটিই এখন ভারতীয় চলচ্চিত্রের সাহসী অভিনেত্রীদের মধ্যে অন্যতম। হাতে গোনা কয়েকজন নায়িকার মধ্যে রাধিকা অন্যতম নাম যে কিনা নগ্ন হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। সাহসী পদক্ষেপ নেওয়াই হোক বা বিতর্কে জড়িয়ে পড়া, বারবার উঠে এসেছে রাধিকা আপ্তের নাম। একাধিকবার তার নগ্ন সেলফি ভাইরাল হয়েছে। যদিও ওই সেলফির কথা বরাবরই অস্বীকার করেছেন রাধিকা। অবশ্য রাধিকার দাবি যে সত্য ছিল তা রাধিকার 'পার্সড' ছবিটি দেখে দর্শক ঠিকই বুঝে নিয়েছে।

বাংলা, হিন্দি, মারাঠি বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করেছেন এ অভিনেত্রী। সম্প্রতি একটি ফ্যাশন ব্র্যান্ডের হয়ে একটি বোল্ড ফটোশ্যুট করেছেন রাধিকা। ডিজাইনার নিমিশ শাহ রাধিকার সেই ফটোশ্যুট থেকেই একটি সেমি-নুড ফটো ইন্সটাগ্রামে পোস্ট করেছেন।   বোল্ড হলেও এই ফটোশুটটিতে আছে শিল্পের ছোঁয়া। ছবিটিতে রাধিকা খুবই স্বচ্ছ একটি পোশাক পরে আছেন, যার ফলে তার শরীর প্রায় পুরোই দৃশ্যমান।

রাধিকা ক্যামেরার সামনে নিজেকে কখনও সাহসীভাবে প্রকাশ করতে ভীত হননি তা আগেও বলেছেন। তিনি বিশ্বের অনেক জায়গায় ঘুরেছেন এবং যেভাবে বেড়ে উঠেছেন তা থেকে তার মনে হয় যে নগ্নতা পুরোপুরিই প্রাকৃতিক। তিনি বলেছেন, ''আমি বিদেশে অভিনেতাদের মঞ্চে নগ্ন হয়ে অভিনয় করতে দেখেছি। আমি জানি না আমার কেন শরীর নিয়ে লজ্জা পাওয়া উচিত। 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া