adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান ও ক্যাটরিনার প্রেমের ফাটলে জোড়া লাগলাে

SALMONবিনোদন ডেস্ক : আমরা সবাই জানি একটা সময় সালমান খান এবং ক্যাটরিনা কাইফ প্রেম করতেন। যদিও দুজনের কেউ কোনদিন এই সম্পর্কের কথা খোলাখুলি স্বীকার করেন নি। কিন্তু বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যেত। এমনকী বলিউডে ক্যাটরিনাকে প্রথম ব্রেকটাও কিন্তু সালমানই দিয়েছিলেন।

যাই হোক‚ পরে দুজনের সম্পর্ক ভেঙে যায়। ক্যাটরিনা এরপর ডেট করা শুরু করেন রণবীর কাপুরকে। গতবছর রণবীরের সঙ্গেও সম্পর্ক ভেঙে যায় তার। রণবীরের সঙ্গে সম্পর্ক থাকাকালীন ক্যাটরিনাকে সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায় নি। 

কিন্তু এখন যখন রণবীর আর তার জীবেনে নেই তখন আর সালমানের সঙ্গে কাজ করতে বাধা কোথায় ! সালমান ও ক্যাটরিনা‚ দুজনকে আবার একসঙ্গে বড় পর্দায় দেখা যাবে ‘ টাইগার জিন্দা হ্যায় ‘ ছবিতে।
এই ছবির শ্যুটিং ক‘দিন হলো অস্ট্রিয়ায় শুরু হয়ে গেছে । আর এর মধ্যেই শোনা যাচ্ছে সালমান আর ক্যাটরিনা নাকি ছবির সেটে এবং শ্যুটিং এর বাইরে অনেকটা সময় একসঙ্গে কাটাচ্ছেন ।

ক‘দিন আগে ‘ জগ্গা জাসুস ‘ এর সেটে শ্যুটিং চলাকালীন ক্যাটরিনা জখম হন। এই কারণে শোনা যাচ্ছে সালমান নাকি ‘ টাইগার জিন্দা হ্যায় ‘ ছবির পরিচালক আলি আব্বাস জাফরকে নির্দেশ দিয়েছেন ক্যাটরিনা যতদিন না সম্পূর্ণ সেরে উঠছেন ততদিন কঠিন কোন সিনের শ্যুটিং করা যাবে না । 
সম্প্রতি সুলতান জানিয়ে দিয়েছেন উনি ইউলিয়া ওয়ান্টুরকে নিজের জীবনসঙ্গী হিসেবে নির্বাচন করবেন না । তাহলে সালমান আর ক্যাটরিনা কী দ্বিতীয়বার নিজেদের সম্পর্ককে অন্য পর্যায় নিয়ে যাওয়ার চেষ্টা করছেন?

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া