adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘বিসর্জন’ ট্রেলারে বিএনপি-জামায়াত ও হেফাজত

B N Pবিনােদন ডেস্ক : ‘নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপি-জামায়াত ও হেফাজত কর্মীদের ধ্বংসাত্মক কার্যকলাপ সম্পর্কে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান…’ এ ধরনের সংবাদভাষ্য শোনা যায় কলকাতার সিনেমা ‘বিসর্জন’-এর ট্রেলারের শুরুতে। সাথে ভেসে আসা দৃশ্যে নিরাপত্তাবাহিনীর সদস্যদের লাশ উদ্ধার করতে দেখা যায়। বোঝা যাচ্ছে, সাম্প্রতিক গল্প উঠে এসেছে সিনেমাটির কাহিনীতে।
শুক্রবার প্রকাশ হওয়া ট্রেলারটি জুড়ে রয়েছেন মূল দুই চরিত্র জয়া আহসান ও আবীর চ্যাটার্জি। একটি দৃশ্যে সিনেমাটির নির্মাতা কৌশিক গাঙ্গুলিকেও দেখা যায়। আর বাংলা নববর্ষ উপলক্ষে ১৪ এপ্রিল মুক্তি পাবে ‘বিসর্জন’।
সিনেমাটি প্রসঙ্গে নির্মাতা কৌশিক বলেন, ‘নিখাদ বাংলা ছবি৷ যদিও সাম্প্রতিক সময়ের গল্প, কিন্তু দুই বাংলাকে কাঁটাতার দিয়ে যে আলাদা করা যায় না, বরং প্রেম মিলিয়ে দেয় দুই বাংলাকে, সেই গল্পই বলব আমরা৷’
ছবির গল্প প্রেমনির্ভর হলেও প্রেক্ষাপট এক সময়ের পূর্ব পাকিস্তান, বর্তমান বাংলাদেশ ও ভারত। এতে সীমান্তবর্তী এলাকা ও চেকপোস্টকে প্রাধান্য দেওয়া হয়েছে। ‘বিসর্জন’-এ পূর্ব পাকিস্তানের বিধবা নারী পদ্ম চরিত্রে আছেন জয়া, অন্যদিকে ভারতীয় প্রেমিকরূপে পাওয়া যাবে আবীরকে।

https://www.youtube.com/watch?v=Q7IbrqiHWK8

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া