adv
২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

দিনে দুপুরে ব্যাংকের ভেতর চোর

BANKডেস্ক রিপাের্ট : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) গোদাগাড়ী উপজেলা শাখা কার্যালয়ের ভেতর থেকে এক চোরকে আটক করেছে পুলিশ। শুক্রবার বিকালে তাকে আটক করা হয়।

আটক চোরের নাম মো. রাব্বি।

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিপজুর আলম মুন্সি জানান, বিকালে ব্যাংকের এক পাশের একটি কাঠের দরজা কেটে ভেতরে ঢুকেছিল রাব্বি। এরপর সে উঁকি দিয়ে বাইরের পরিবেশ বোঝার চেষ্টা করছিল। এ সময় উপজেলা সদরের নারায়ণ দাস নামে এক সাইকেলমেকার ওই দিকে গিয়েছিলেন।

নারায়ণ ব্যাংকের ভেতর থেকে ওই চোরকে উঁকি দিতে দেখে আরও কয়েকজনকে খবর দেন। পরে সবাই মিলে গিয়ে তারা ব্যাংকের ভেতর ওই চোরকে আটকান। খবর পেয়ে পুলিশ তাকে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ব্যাংকের পক্ষ থেকে থানায় মামলার প্রস্তুতি চলছে। ১৮ মার্চ শনিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি।

রাকাবের ওই শাখার ব্যবস্থাপক কামরুল হাসান জানান, ব্যাংকের প্রহরী রাকিব আলী আসরের নামাজ পড়তে গিয়েছিলেন। আর এ দিন উপজেলা সদরের সব দোকানপাটও বন্ধ থাকে। এই সুযোগে চোর রাব্বি কাঠের দরজা ভেঙে ভেতরে ঢোকে।

তবে সে লকার পর্যন্ত পৌঁছাতে পারেনি। এর আগেই স্থানীয়রা তাকে ধরে ফেলে। আর এতেই ব্যাংকের প্রায় কোটি টাকা রক্ষা পায় বলেও জানান তিনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া