adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফুটবল পছন্দ করে না মেসির ছেলে

messi-sonস্পোর্টস ডেস্ক : ফুটবলে যার ধ্যান-জ্ঞান, ফুটবলেই যার পরিচয়। এর মাধ্যমে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। পাঁচবার জিতেছেন বর্ষসেরা ফুটবলারের খেতাব। তাকে দেখে ফুটবলার হওয়ার স্বপ্ন দেখছে কোটি কোটি শিশু। তিনি আর কেউ নন, আর্জেন্টিনা ও বার্সেলোনা সুপারস্টার লিওনেল মেসি। তার ছেলেই কিনা ফুটবল পছন্দ করে না!
কিন্তু বার্সেলোনার ম্যাচে থিয়াগো মেসিকে দেখা যায় নিয়মিত! যদি ফুটবলকে পছন্দ না করে তাহলে সেখানে যায় কেন? কোনো কারণ তো অবশ্যই আছে। বার্সা প্রাণভোমরা মেসিই জানিয়ে দিলেন সেই কারণটা। মূলত বেনজার (লুইস সুয়ারেজের ছেলে) সঙ্গে বন্ধুত্বের টানেই মাঠে যায় থিয়াগো মেসি।
সোমবার রাতে উরুগুইয়ান টিভিকে মেসি বলেন, ‘সে (থিয়াগো) ফুটবল খুব একটা পছন্দ করে না। সত্যিই! সে মাঠে যায়; কারণ বেনজা (লুইস সুয়ারেজের ছেলে) এবং তার স্কুল সহপাঠীরা খেলা দেখতে যায়। কিন্তু থিয়াগো ফুটবল ভক্ত নয়। তবে সুয়ারেজের ছেলে বেনজা ফুটবলকে খুব পছন্দ করে। স্বপ্ন দেখে বাবার মতো বড় ফুটবলার হওয়ার। মেসির কথায়ও তা ফুটে উঠল, ‘থিয়াগো কিন্তু তার (সুয়ারেজের ছেলে) মতো নয়। বেনজার দিনটাই শুরু হয় ফুটবল দিয়ে। -ইয়াহু স্পোর্টস

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া