adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অ্যাপোলো হাসপাতালের ভুল চিকিৎসায় ক্যারিয়ার শঙ্কায় ক্রিকেটার সৈয়দ রাসেল

RUSELস্পাের্টস ডেস্ক : সৈয়দ রাসেলের কথা মনে আছে? মনে আছে তার কৃপণ বোলিংয়ের কথা? ছোট ছোট সুইংয়ে ব্যাটসম্যানদের বিপর্যস্ত করে ফেলতেন। নীরবে পারফরম্যান্স করা এ পেসার সবসময় ছিলেন আশরাফুল, মাশরাফি, রফিক, সাকিবদের আড়ালে। ইনজুরির কারণে দল থেকে বাদ পড়েন ২০১০ সালে।

এরপর ইনজুরি থেকে ফিরলেও জাতীয় দলে আর ফেরা হয়নি তার। তার বলে গতি কম বলে তাকে আর আমলে নেননি সাবেক কোচ জেমি সিডন্স। তবে সংগ্রামটা আর করতে পারেননি তিনি। একের পর এক ইনজুরিতে কাবু হয়ে পড়েন।

দীর্ঘদিন ধরেই কাঁধের ইনজুরিতে ভুগছিলেন। অবশেষে সে ইনজুরি থেকে মুক্তি পেতে যাচ্ছেন তিনি। তবে তা কীভাবে? অবাক করা ব্যাপার বাংলাদেশের নামকরা হাসপাতাল ‘অ্যাপলো’ তার ক্যারিয়ারটাই শেষ করে দিয়েছিল ভুল চিকিৎসা করে।

 সোমবার রাতে অনেকটা ক্ষোভ থেকেই নিজের ফেসবুকে লিখেছেন, ‘বাংলাদেশ অ্যাপোলো হাসপাতালের এমআরআই রিপোর্ট বলে আমার শোল্ডারের ৪টা টেন্ডন (শিরা) ছেড়া। আর ভারতের (মুম্বাই) হাসপাতালের এমআরআই রিপোর্ট বলে আমার শোল্ডার ১০০ ভাগ ঠিক। শুধু একটা টেন্ডন একটু শুকিয়ে গেছে। যেটা থেরাপিস্ট দ্বারা ঠিক করা সম্ভব ২/৩ সপ্তাহে।

এক ভুল রিপোর্ট কেড়ে নিলো ক্রিকেট ক্যারিয়ারের দুইটা বছর।

তবে ব্যাপার না, আমি খুব শিগগিরই ফিরে আসবো’

হয়তো ফিরে আসবেন রাসেল। তবে গত দুই বছর ভুল চিকিৎসায় ক্যারিয়ারের মূল্যবান সময় কি ফিরে পাবেন? দীর্ঘ সময় মাঠের বাইরে থাকায় কতটুকুই বা ছন্দ পাবেন?

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া