adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

শততম টেস্টে মুশফিকদের জন্য শ্রীলঙ্কায় তৈরি বিশেষ ব্লেজার

MUSHFIQক্রীড়া প্রতিবেদক : মুশফিক-তামিমদের শততম টেস্ট যদি বাংলাদেশের মাটিতে হতো, তাহলে সেটা বিশাল আয়োজনের মধ্যেই উদযাপন হতো। শ্রীলঙ্কার কলম্বোর পি-সারা স্টেডিয়ামে শততম টেস্ট দুই দেশ মিলে স্বল্প পরিসরে উদযাপন করবে। সেই লক্ষ্যে বাংলাদেশ টেস্ট দলের প্রতিটি খেলোয়াড়কে দেয়া হবে ‘১০০তম টেস্ট লেখা’ মনোগ্রাম খচিত বিশেষ ব্লেজার। ১৪ মার্চ মঙ্গলবার দুপুরে শ্রীলঙ্কা রওনা হবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তারা। সফরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে থাকছেন আকরাম খান, জালাল ইউনুস, আই এইচ মল্লিক সহ অনেকে। বিসিবি থেকে এতথ্য জানানো হয়েছে।

আগামী ১৫ মার্চ কলম্বোর পি সারা ওভালে শুরু হবে বাংলাদেশ ও শ্রীলঙ্কার মধ্যকার দুই ম্যাচ টেস্ট সিরিজের শেষ ম্যাচ। এটি হবে বাংলাদেশের টেস্ট ক্যারিয়ারে ১০০তম টেস্ট ম্যাচ। বিসিবির মিডিয়া কমিটি জানিয়েছে, এই বিশেষ টেস্ট উদযাপন করতে দুই দেশের ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে নানা ধরনের উদ্যোগ নেয়া হয়েছে। এই টেস্টের আগে মুশফিকুর রহিমদের জন্য বিশেষ ব্লেজারের ব্যবস্থা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলঙ্কার স্থানীয় একটি নামকরা টেইলার্সে এই ব্লেজারের অর্ডার দেয়া হয়েছে। এই ব্লেজারের রঙ হবে নীল। আর তাতে লেখা থাকবে ১০০তম টেস্ট। তাছাড়া নৈশভোজের ব্যবস্থাও থাকছে।

বাংলাদেশের শততম টেস্ট উদযাপনে উদ্যোগ নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডও। ম্যাচের দিন সকালে ম্যাচ ভেন্যুতে উপস্থিত থাকবেন বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন ও শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট থিলাঙ্গা সুমাথিপালা। ম্যাচ শুরুর আগে মুশফিকুর রহিমদের ম্যাডেল প্রদান করবেন থিলাঙ্গা সুমাথিপালা। তাছাড়া বিসিবির পক্ষ থেকে বাংলাদেশ দলের জন্য বিশেষ ডিনারের আয়োজন করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া