adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সংগ্রামের বিকল্প নেই : মির্জা ফখরুল

F Fঠাকুরগাঁও প্রতিনিধি : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, গণতান্ত্রিক অধিকার আদায়ে সংগ্রামের কোনো বিকল্প নেই। সেজন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

১১ মার্চ শনিবার দুপুরে ঠাকুরগাঁও বালিয়াডাঙ্গী সমির উদ্দিন কলেজ মাঠে উপজেলা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

মির্জা ফখরুল বলেন, আমরা শৃঙ্খলিত হতে চাই না। আমরা মুক্ত স্বাধীন থাকতে চাই। আমরা নিজের ভাগ্য ও নিজের পায়ে দাঁড়াতে চাই। এ শপথ নিতে হবে। জাতীয় ঐক্য তৈরি করে আমাদের অধিকার আদায় করে নিতে হবে। এ ছাড়া জোর করে যারা ক্ষমতায় বসে আছেন তাদের পরাজিত করে জনগণের সরকার প্রতিষ্ঠা করতে হবে।

আজ পর্যন্ত আওয়ামী লীগ সরকার কোনো চুক্তির কথা জনগণকে জানায়নি দাবি করে তিনি বলেন, এটা বাংলাদেশের সংবিধানে স্পষ্ট বলা আছে, কিন্তু তারা সেটা মানেন না।

সীমান্তে মানুষকে পাখির মতো গুলি করে মারা হলেও তার কোনো বিচার নেই এবং এ সম্পর্কে সরকারের কোনো মাথাব্যথা নেই বলেও অভিযোগ করেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

উপজেলা বিএনপির আহ্বায়ক রাজিউর চৌধুরীর সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জেলা বিএনপির আহ্বায়ক তৈমুর রহমান, বিএনপির নেতা ওবায়দুল্লাহ মাসুদ, সুলতানুল ফেরদৌস চৌধুরী প্রমুখ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া