adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খন্দকার মাহবুব বললেন- ছলচাতুরি করলে আবারো রাজপথে নামবে জনগণ

m mনিজস্ব প্রতিবেদক : দেশের মানুষের ধৈর্য্যের সীমা শেষ প্রান্তে পৌঁছেছে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। ছলচাতুরি করলে বেগম জিয়ার আহ্বানে আবারো রাজপথে নামবেন। তারা আপনাদেরকে প্রমাণ করে দেবে জনগণ কার পক্ষে।
 
১১ মার্চ শনিবার দুপুরে এক সভায় তিনি বলেন, আসুন সংবিধান সংশোধন করুন। নির্বাচনের জন্য একটি সর্বদলীয় সরকার গঠন করুন। হানাহানি আর যেন না হয়। ৫ জানুয়ািরর মতো দেশে আর কোনো নির্বাচন হবেনা। হতে পারেনা। কারণ জনগণই তাদের ভোটাধিকার আদায় করবে।
 
মাহবুব হোসেন বলেন, এই সরকারের অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হতে পারেনা। তাদের অধীনে আমরা বিগত নির্বাচনে তা দেখেছি। বেগম খালেদা জিয়া নির্দলীয় নিরপেক্ষ সরকার ছাড়া নির্বাচনে যাবেন না বলে ঘোষণা দিয়েছেন। অবিলম্বে আপনারা সে দাবি মেনে নিন। প্রয়োজনে সংবিধান সংশোধন করুন।
 
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন এবং বাংলাদেশ ইয়ুথ ফোরামের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই আলোচনা সভা হয়। জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া