adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সজলের নাটক ‘শেষ চাল’

SAGALবিনোদন ডেস্ক : মায়ের হাত ধরে নতুন বাবার সংসারে এসেছে আদনান। কয়েকমাস পরে মায়ের মৃত্যু, নতুন বাবার সাথে সম্পর্কে টানাপড়া। আর সৎ বাবার সঙ্গ ছাড়ায় বেড়ে উঠতে থাকে আদনান। একদিন মিষ্টি মেয়ে তামান্না’র সাথে প্রেম আবার আদনান তামান্নাকে লেলিয়ে দেয় সৎ বাবার পিছে। বাবার ধনসম্পত্তির লোভে অন্ধ হয়ে যায় আদনান।
সৎ বাবাকে শত্রু ভেবে দাবার চাল এর ন্যায় গভীর ষড়যন্ত্রে এগিয়ে চলে আদনান ও তামান্না। তেমনি একটি পরিবারের পাওয়া না পাওয়ার গল্প নিয়ে এগিয়ে চলেছে তরুণ পরিচালক সালমান শাহরিয়ার নতুন নাটক ‘শেষ চাল’।

নাটকটিতে বাবার চরিত্রে অভিনয় করেছে মঞ্চ, টেলিভিশন ও চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা শহীদুজ্জামান সেলিম। এ ছাড়া ছেলে আদনান চরিত্রে রয়েছেন, সজল, প্রেমিকার চরিত্রে অভিনয় করছেন মডেল ও অভিনেত্রী তাইয়্যাবা তাহসীন। তাইয়্যাবা তাহসীন এর রচনায় নির্মিত নাটকটি ক্যামেরা বন্ধী করা হয়েছে কালীগঞ্জ, গাজীপুরের বিভিন্ন দৃষ্টিনন্দন স্থানে।

নাটকটি সম্পর্কে পরিচালক সালমান শাহরিয়ার জানান, সদ্য নাটকটির সকল কাজ শেষ হয়েছে। খুব শীঘ্রয় কোন একটা বেসরকারি টেলিভিশন চ্যানেলে দেখা যাবে শেষ চাল। তাইয়্যাবা তাহসীন জানান, নাটকটি দেখে দর্শকরা একটু ভিন্ন ধারার অনুভূতি পাবেন।

শেষ চাল নাটক থেকে আমাদের তরুণ সমাজের অনেক শেখার থাকবে বলে আশাবাদী তরুণ নাট্যপরিচালক সালামন শাহরিয়ার। 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া