adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুসলমানের দেশে দিবা রাত্রি কি হচ্ছে? আমার শরম লাগছে -আহমদ শফি

HEFAZATডেস্ক রিপাের্ট : হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা শাহ আহমদ শফি বলেছেন, রাষ্ট্র আপনারা চালান আমরা ধর্ম নিয়ে থাকবো। মাঝে মাঝে আমরা আপনাদের কোরআন হাদিসের কথা বলবো। খেয়াল রাখবেন যাতে ইসলাম বিরোধী কিছু না হয়। লাঠি নিয়ে হাঙ্গামা করা আমাদের উদ্দেশ্য নয়। মুসলিম প্রধান দেশে আদালত প্রাঙ্গণে মহিলা মূর্তি স্থাপন জাতির জন্য লজ্জাকর।
তিনি বলেন, আমেরিকাও দেশ আছে, হিন্দুস্থানও একটা দেশ আছে। ওইসব দেশেও এগুলো নেই। মুসলমানের দেশে দিবা রাত্রি কি হচ্ছে? শরম লাগছে। মুসলমানের দেশে এগুলি কি করে হতে পারে। 
শফি বলেন, মুসলমানের দেশে মূর্তি কেন স্থাপন করা হচ্ছে? এগুলো প্রধামন্ত্রীকে বুঝাতে হবে। মারপিট করে হেদায়াত আসবে না, কথাবার্তায় হেদায়াত আসবে। বলার আছে বলে দিচ্ছি এভাবে মূর্তি থাকলে বেইমান হয়ে যাবে। যারা লেখাপড়া জানেন চিঠি লিখে পাঠিয়ে দেন। তারপর প্রধানমন্ত্রী চিন্তা করবেন।

১০ মার্চ শুক্রবার ফেনীতে হেফাজতে ইসলাম আয়োজিত শানে রিসালাত সম্মেলনে তিনি এসব কথা বলেন।
ফেনীর মিজান ময়দানে অনুষ্ঠিত সম্মেলনে সংগঠনের ফেনী জেলা সভাপতি মাওলানা আবুল কাশেমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন হেফাজতের কেন্দ্রীয় মহাসচিব আল্লামা জুনায়েদ বাবু নগরী, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক ইসলামাবাদী ও ঢাকা মহানগরীর আমির আল্লামা নুর হোসাইন কাসেমী প্রমুখ। এছাড়া সম্মেলনে বক্তব্য রাখেন মাওলানা মুফতি সাঈদ আহমদ, আল্লামা নুরুল ইসলাম আদীব, মুফতি শহীদ উল্যাহ, মুফতি ইলিয়াস, মাওলানা ওমর ফারুকসহ সংগঠনের জেলা শাখার নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এ সময় হেফাজত নেতারা বলেন, শাহরিয়ার কবির ও ফজলে হাসান আবেদরা সরকারের কাধে ভর করে সরকারকে বিপদে ফেলছে। হয় গ্রিক দেবীর মূর্তি সরান, না হয় আপনারা সরেন। মূর্তি থাকবে আপনারা ক্ষমতায় থাকবেন তা হবে না।
পাঠ্যপুস্তকে কি থাকবে তা নির্ধারণ করবে এদেশের জনগণ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া