adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছেলেসহ শিল্পপতি রাগীব আলীর এক বছরের কারাদণ্ডাদেশ

ragibডেস্ক রিপাের্ট : পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনাকে প্রতারণা বিবেচনা করে সিলেটের শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইকে এক বছরের  কারাদণ্ডাদেশ দিয়েছে আদালত। আজ বৃহস্পতিবার দুপুরে সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালত এই রায় ঘোষণা করেন।
 
আদালতের এপিপি মাহফুজুর রহমান জানান, সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আদালত রাগীব আলী ও তার ছেলেকে এই দণ্ডাদেশ দিয়েছে। এ ছাড়া তাদের পাঁচ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক মাসের দণ্ড দিয়েছে আদালত।
 
গত বছরের ৮ সেপ্টেম্বর সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য গিয়াস উদ্দিন তালুকদার শিল্পপতি রাগীব আলী ও তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে পলাতক থাকা অবস্থায় পত্রিকা সম্পাদনার অভিযোগে মামলা করেন। মামলার এজাহারে বাদী উল্লেখ করেন, তারাপুর চা বাগান সংক্রান্ত দুটি মামলায় রাগীব আলী ও তার ছেলে পলাতক রয়েছেন। কিন্তু পলাতক থাকা অবস্থায় তারা ‘দৈনিক সিলেটের ডাক’ পত্রিকা সম্পাদনা করে আসছেন।
 
ওই সময় রাগীব আলী ‘সিলেটের ডাক পত্রিকার’ সম্পাদকমণ্ডলীর সভাপতি এবং আবদুল হাই সম্পাদক ছিলেন। মামলার পর আদালত আসামিদের বিরুদ্ধে সমন জারি করেন। তবে সমনের জবাব না দেওয়ায় গত বছরের অক্টোবর তাদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া