adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুবাইয়ে পেশাদার সমকামী আটক

image-23132আন্তর্জাতিক ডেস্ক : সংযুক্ত আরব আমিরাতে দুবাইয়ে এক পেশাদার সমকামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মরক্কোর নাগরিক। খবর খালিজ টাইমসের।

৭ মার্চ মঙ্গলবার দুবাইয়ের একটি আদালতে ২৯ বছর বয়সী ঐ যুবক স্বীকার করেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে একাধিক অ্যাকাউন্ট আছে তার। সেখানে নগ্ন নারী এবং ক্রস ড্রেসারের(নারী পোশাক পরিহিত পুরুষ) ছবি  অন্যান্য পুরুষদের পাঠিয়ে অর্থের বিনিময়ে তার সঙ্গে যৌনকর্ম করতে উদ্বুদ্ধ করতেন তিনি।

পুলিশের জিজ্ঞাসাবাদে অভিযুক্ত যুবক স্বীকার করেছেন, তিনি প্রায় ৩০০ পুরুষের সঙ্গে যৌনকর্ম করেছেন। এর বিনিময়ে প্রতিজনের কাছ থেকে এক থেকে দেড় হাজার দেরহাম নিয়েছেন তিনি।

সাইবার অপরাধ বিভাগের এক পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা সোশ্যাল মিডিয়ার কয়েকটি প্রোফাইল পরীক্ষার সময় অভিযুক্তের একটি বিজ্ঞাপন নজরে আসে। বাড়িতে বা হোটেলে তিনি ম্যাসাজ, হেয়ার রিমুভাল এবং ক্লিনিং সেবার বিজ্ঞাপন দিয়েছিলেন। হোয়াটসঅ্যাপে তিনি তার মোবাইল ফোন নম্বরও দিয়েছিলেন। তার প্রোফাইল জুড়ে অসংখ্য নারীদের নগ্ন ছবি এবং ক্রস ড্রেসারদের ছবি পোস্ট করা হয়েছিল। তার এই বিজ্ঞাপনে অনেকেই মন্তব্য করেছেন।’       

‘আমরা আরও অনুসন্ধান করে দেখেছি, অভিযুক্ত যুবক ফেসবুক, ইনস্টাগ্রাম এবং স্ন্যাপচ্যাটে একই উদ্দেশ্য অ্যাকাউন্ট খুলেছিল। যা আইনের দৃষ্টিতে অনৈতিক আচরণ। পরে পুলিশ গ্রাহক সেজে তাকে গ্রেপ্তার করে।’  

গত বছরের ১৩ ডিসেম্বর তাকে গ্রেপ্তার করা হয়। এই সময় তার কাছ থেকে লিপস্টিক, আইলাইনার এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়। আল-রাশিদিয়া থানায় তার নামে একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত ব্যক্তি স্বীকার করেছেন, তিনি যৌনকর্মী হিসেবে কাজ করতেন। আর গ্রাহক সংগ্রহের জন্য তিনি সোশ্যাল মিডিয়া ব্যবহার করতেন। ২১ মে আদালত তার বিরুদ্ধে আনা অভিযোগের রায় শোনাবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া