adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাংলাদেশ দলের নতুন ফিজিও থিহান চন্দ্রমোহন


PHIGEOস্পাের্টস ডেস্ক : বেতন সংক্রান্ত চুক্তি নিয়ে ঝামেলা হওয়ায় শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে যাননি ফিজিও ডিন কনওয়ে। পরদিনই নিজ দেশে ফিরে যান এই ইংলিশম্যান। পরে দুপক্ষের আলোচনা চললেও ফলপ্রসূ সিদ্ধান্ত আসেনি। অবশেষে তার সঙ্গে চুক্তি বাতিল করে নতুন ফিজিও হিসেবে থিহান চন্দ্রমোহনকে নিয়োগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সোমবার সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে চন্দ্রমোহনকে নিয়োগের বিষয়টি নিশ্চিত করেছে বিসিবি। অন্তর্বর্তীকালীন ফিজিও হিসেবে নিয়োগ দেয়া হয়েছে শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই অস্ট্রেলিয়ানকে।

বিসিবি জানিয়েছে, ৩৭ বছর বয়সী অস্ট্রেলীয় ফিজিও চন্দ্রমোহনকে জাতীয় দলের ফিজিও হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। তিনি শ্রীলঙ্কা সফরে অন্তর্বর্তী হিসেবেই দায়িত্ব পালন করবেন। মঙ্গলবার শ্রীলঙ্কার বিপক্ষে শুরু হবে মুশফিকদের প্রথম টেস্ট। তিনি সোমবারই দলের সঙ্গে যোগ দেবেন।

৩৭ বছর বয়সী এই ফিজিও কাউন্টি দল হ্যাম্পশায়ার, বিগ ব্যাশের দল ভিক্টোরিয়া স্টার্স ও ভিক্টোরিয়া বুশরেঞ্জার্সে ফিজিও হিসেবে দায়িত্ব পালন করেছেন।

শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের সঙ্গে যাওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মুখ ফিরিয়ে নেন কনওয়ে। তার জন্য বিমানের টিকিটও কাটা হয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত না যাওয়ায় বিসিবি একাডেমির ফিজিও খাদেমুল ইসলাম শাওনকে দলের সঙ্গে পাঠানো হয়।

কনওয়ে জাতীয় দলের যোগ দেন গত ডিসেম্বরে। নিউজিল্যান্ড ও ভারত সিরিজে দলের সঙ্গে কাজ করেন। তার সঙ্গে বিসিবির চুক্তিবদ্ধ ছিল ২০১৯ সালের বিশ্বকাপ পর্যন্ত।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া