adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মেসি ম্যাজিকে উড়ছে বার্সেলােনা

MESIস্পাের্টস ডেস্ক : প্রিয় দলকে একের পর এক গোল উপহার দিয়ে যাচ্ছেন লিওনেল মেসি। চ্যাম্পিয়নস লিগের প্রথম লড়াইয়ে পিএসজির কাছে চূর্ণ হওয়ার পর বার্সা সুপারস্টারের ধার যেন আরও বেড়ে গেল। চলতি মৌসুমে এখন অবধি সেরা গোল দাতার আসনটা মেসির দখলে।

লা লিগায় ২৩ ম্যাচে ২৩টি গোল করেছেন মেসি। ২৪ ম্যাচে ২০ গোল করে তালিকার দুইয়ে মেসির বার্সা সতীর্থ লুইস সুয়ারেজ। আর ২০ ম্যাচে ১৮ গোল করে তিনে আছেন রিয়াল তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

শনিবার রাতে আরও একবার মেসির সেই ম্যাজিক দেখল ফুটবল বিশ্ব। ঘরের মাঠ ন্যু ক্যাম্পে অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ সেল্টা ভিগোকে ৫-০ তে’ বিধ্বস্ত করেছে কাতালানরা।

বার্সার গোল উৎসবের শুরু আর শেষ হয়েছে মেসিকে ঘিরেই। ম্যাচের ২৪ মিনিটেই দলকে এগিয়ে দেন আর্জেন্টাইন ফুটবল সারথি। এরপর মাঝে একবার করে সেল্টার জালে বল পাঠান নেইমার, রাকিটিস এবং স্যামুয়েল উমতিতি।

শেষ উদযাপনটা আসে মেসির ঝুলি থেকে। ৬৪ মিনিটে সেল্টার গোলরক্ষককে বোকা বানিয়ে স্কোর লাইন ৫-০ করেন বার্সা কাপ্তান। অপরদিকে আক্রমণের সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি সেল্টা। ফলে খালি হাতেই মাঠ ছাড়তে হয় অতিথিদের।

এই জয়ে ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানটা আরও পাকাপোক্ত করে নিল লুইস এনরিকের ছাত্ররা। এক ম্যাচ কম খেলে ৫৯ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ।

তিনে থাকা সেভিয়ার পয়েন্ট ২৫ ম্যাচে ৫৫। অন্যতম ফেভারিট অ্যাটলেটিকো মাদ্রিদের অবস্থা খুব একটা সন্তোষজনক নয়। ২৫ ম্যাচ খেলে ৪৬ পয়েন্ট নিয়ে তালিকার পাঁচে পড়ে আছে সিমিওনের দল।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া