adv
৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ | ২৪শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ

গল টেস্টের জন্য দােয়া চাইলেন মুশফিক

MUSFIQস্পাের্টস ডেস্ক : ‘আমরা আবারও গলে আসলাম। আমাদের জন্য সবাই দোয়া করবেন, প্লিজ।’ গলে পৌঁছার পর সেখান থেকে নিজের ফেইসবুক পেজের মাধ্যমে এভাবেই দোয়া চান টাইগার দলনেতা মুশফিকুর রহিম।

৭ মার্চ গলে শুরু হচ্ছে বাংলাদেশ-শ্রীলঙ্কার মধ্যকার সিরিজের প্রথম টেস্ট। এরপর ১৫ মার্চ কলম্বোতে শুরু হবে শেষ টেস্ট। এরপর স্বাগতিকদের বিপক্ষে তিনটি ওয়ানডে ও দুইটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে টাইগাররা।

এদিকে শ্রীলঙ্কা টেস্টে গ্লাভস হাতে উইকেটের পেছনে দেখা যাবে না মুশফিককে। তবে ব্যাটিং অর্ডারে ছয় নম্বরের জায়গাটা ছেড়ে প্রমোশন হল এই টাইগার দলনেতার।

সাধারণত চার নম্বর জায়গাটা ছিল মাহমুদউল্লাহ রিয়াদের। কিন্তু মুশফিক সেখানে ব্যাট করার কথা বলায় রিয়াদকে স্থানটা ছেড়ে দিতে হচ্ছে। বলা যায়, মাহমুদউল্লাহ রিয়াদের জায়গাটা চলে গেল মুশফিকের দখলে।

২০০৫ সালে ক্রিকেটে নাম লেখান মুশফিক। সাদা পোশাক জড়িয়ে বাংলাদেশের হয়ে ৫২ ম্যাচ খেলে ৩০৭২ রান করেছেন তিনি। ওডিআইতে খেলেছেন ১৬৫টি ম্যাচ। করেছেন ৪১১৮ রান।

আর টি-টোয়েন্টিতে ৫৭ ম্যাচে ৭০৩ রান ঝুলিতে পুরেছেন এই ২৯ বছর বয়সী টাইগার ক্রিকেটার। তিন ফরমেট মিলিয়ে ৩৯টি অর্ধশতক এবং ৯টি শতক করেছেন মুশফিক।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া