adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মরগ্যান হারালেন ওয়েস্ট ইন্ডিজকে

ENGLANDস্পোর্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজ-ইংল্যান্ড তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে ৪৫ রানের জয় পেয়েছে ইংল্যান্ড। এই ম্যাচে সেঞ্চুরি করেছেন ইংলিশ অধিনায়ক ইয়ন মরগ্যান। দ্বিতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে রোববার (৫ মার্চ)।
শুক্রবার অ্যান্টিগুয়ায় অনুষ্ঠিত ম্যাচটিতে ইংল্যান্ডের দেয়া ২৯৭ রানের লক্ষ্যমাত্রা সামনে রেখে ব্যাট করতে নেমে ৪৭.২ ওভারে ২৫১ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায় স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ। দলের পক্ষে জ্যাসন মোহাম্মেদ ৭২ ও জনাথন কার্টার ৫২ রান করেন। ইংল্যান্ডের পক্ষে ক্রিস ওয়েকস ৪টি, লিয়াম প্লানকেট ৪টি ও আদিল রশীদ ১টি করে উইকেট নেন।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ছয়টি উইকেট হারিয়ে ২৯৬ রান সংগ্রহ করে ইংল্যান্ড। দলের পক্ষে ইয়ন মরগ্যান ১০৭, বেন স্টোকস ৫৫ ও স্যাম বিলিংস ৫২ রান করেন। ওয়েস্ট ইন্ডিজের পক্ষে শ্যানন গ্যাব্রিয়েল ২টি, অ্যাশলে নার্স ২টি ও দেবেন্দ্র বিশু ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন ইয়ন মরগ্যান।

সংক্ষিপ্ত স্কোর-ইংল্যান্ড ইনিংস: ২৯৬/৬ (৫০ ওভার)
(জ্যাসন রয় ১৩, স্যাম বিলিংস ৫২, জো রুট ৪, ইয়ন মরগ্যান ১০৭, জস বাটলার ১৪, বেন স্টোকস ৫৫, মঈন আলী ৩১*, ক্রিস ওয়েকস ০*; শ্যানন গ্যাব্রিয়েল ২/৫৮, অ্যাশলে নার্স ২/৫৭, দেবেন্দ্র বিশু ১/৪৯)
ওয়েস্ট ইন্ডিজ ইনিংস: ২৫১ (৪৭.২ ওভার)- (ক্রেইগ ব্র্যাথওয়েট ১৪, এভিন লিউইস ২১, কাইরান পাওয়েল ১, শাই হোপ ৩১, জ্যাসন মোহাম্মেদ ৭২, জনাথন কার্টার ৫২, জ্যাসন হোল্ডার ৪, কার্লোস ব্র্যাথওয়েট ১২, অ্যাশলে নার্স ২১, দেবেন্দ্র বিশু ১২*, শ্যানন গ্যাব্রিয়েল ০; ক্রিস ওয়েকস ৪/৪৭, লিয়াম প্লানকেট ৪/৪০, আদিল রশীদ ১/৪৩)

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া