adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বুলবুলের ছেলে ভিক্টোরিয়া অনূর্ধ্ব-১৩ দলের অধিনায়ক

BULBULস্পোর্টস ডেস্ক : বাংলাদেশের ইতিহাসের অংশ সেই আমিনুল ইসলাম বুলবুলকে নিশ্চয়ই মনে আছে আপনার। মনে থাকবেই না কেন? উনি বাংলাদেশের টেস্ট অভিষেকের দিনই ১৪৫ রান করে সূচনা করেছিলেন স্বর্ণোজ্জল টেস্ট যুগের। তারপরই যাত্রা শুরু বাংলাদেশের। এই মুহূর্তে খবর তিনি নন, তার ছেলে।

  আমিনুল ইসলামের ছোট ছেলের নাম মাহদি ইসলাম। ছোট ছেলে নির্বাচিত হয়েছে অস্ট্রেলিয়ান ভিক্টোরিয়ার রাজ্য অনূর্ধ্ব-১৩ দলের অধিনায়ক। এই খবর কম কিসে? তার নেতৃত্বে অস্ট্রেলিয়ান জুনিয়র চ্যাম্পিয়নশিপ খেলবে দলটি।

আমিনুল ইসলাম বুলবুল নিজেই তার ফেসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, ‘আগামী জুলাইতে কুইন্সল্যান্ডের ম্যাকেয় অনুষ্ঠিত হবে অস্ট্রেলিয়ান জুনিয়র ক্রিকেট চ্যাম্পিয়নশিপ। ওই চ্যাম্পিয়নশিপে অস্ট্রেলিয়ার প্রতিটি রাজ্যই অংশ নিচ্ছে। আমার ছোট ছেলে মাহদি ইসলাম ভিক্টোরিয়া দলের (অনূর্ধ্ব-১৩) অধিনায়ক নির্বাচিত হয়েছে। তাদের প্রতি আমাদের সবার শুভকামনা।’

টুর্ণামেন্টটি অবশ্য আগামী ১ জুলাই থেকে শুরু হচ্ছে।  এই টুর্নামেন্টে খেলবে অস্ট্রেলিয়ার উদীয়মান ৭০০ ক্রিকেটার। টুর্নামেন্টটি চলবে ১৫ জুলাই পর্যন্ত। মোট ৭৫টি দল এখানে অংশ নেবে। সবমিলিয়ে ১১টি বিভাগে হবে এবারের এই আসরটি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া