adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সড়ক দুর্ঘটনায় কলেজ অধ্যক্ষসহ ৮ জন নিহত

ACIDENTস্পাের্টস ডেস্ক : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ওভারটেক করতে গিয়ে ট্রাক-অটোভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ২ যাত্রী নিহত হয়েছেন। এদিকে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শরীয়তপুর সরকারি কলেজের সাবেক প্রিন্সিপ্যাল মো. লিয়াকত হোসেন তালুকদার নিহত হয়েছেন। এছাড়াও বরগুনা, টাঙ্গাইল, নেত্রকোনা, গাইবান্ধা ও যশোরে হতাহতের ঘটনা ঘটেছে।
প্রতিনিধিদের পাঠানো খবর-

সিরাজগঞ্জ: ওভারটেক করতে গিয়ে ট্রাক-অটোভ্যানের সংঘর্ষে ঘটনাস্থলেই ২ যাত্রী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৩ জন। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বগুড়া-নগরবাড়ি সড়কের  শ্রীকোলা কবরস্থানের নিকট এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন উপজেলার পূর্ব দেলুয়া গ্রামের রনজিত সরকারের ছেলে আকাশ সরকার (১৩) ও একই গ্রামের শীতল প্রামানিকের ছেলে সাইফুল ইসলাম (২৫)।
 
প্রত্যক্ষদর্শীরা জানান, ৩ মার্চ শুক্রবার সকালে পূর্বদেলুয়া থেকে একটি অটোভ্যান ৫ জন যাত্রী নিয়ে উল্লাপাড়ার দিকে আসছিল। অটোভ্যানটি শ্রীকোলা কবরস্থানের নিকট পৌঁছালে নগরবাড়িগামী একটি পাথর বোঝাই ট্রাক ওভারটেক করতে গিয়ে ভ্যানটিকে চাপা দেয়।
 
এ সময় ভ্যানের ২ জন যাত্রী ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুর্ঘটনাস্থলেই মারা যান। আহত হয় অপর ৩ যাত্রী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে।

শরীয়তপুর : ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী শরীয়তপুর সরকারি কলেজের সাবেক প্রিন্সিপ্যাল মো. লিয়াকত হোসেন তালুকদার নিহত হয়েছেন। শুক্রবার সকাল ১০টায় শরীয়তপুর শহরের স্টেডিয়াম রোডে এ দুর্ঘটনা ঘটে। লিয়াকত হোসেন তালুকদার মোটরসাইকেলে চরে আংগারিয়া থেকে শরীয়তপুর যাচ্ছিলেন।

বরগুনা: তালতলীতে সড়ক দুর্ঘটনায় একজন নিহত হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে তালতলী সড়কের ছাতনপাড়া পয়েন্টে এ দুর্ঘটনা ঘটে। মাহেন্দ্র থ্রি হুইলার আলফা গাড়ির সঙ্গে মুখোমুখী সংঘর্ষে এক চালক নিহত হয়েছেন।

নিহত সুমন (২৮) মোটরসাইকেল চালিয়ে একজন আরোহীসহ তালতলী থেকে আমতলী আসছিলেন। তিনি জেলার আমতলী উপজেলার ছোট নীলগঞ্জ গ্রামের হায়দার সরদারের ছেলে। আহত অপর আরোহীর নাম মহিমা।

স্থানীয়রা এদেরকে উদ্ধার করে প্রথমে তালতলী হাসপাতালে নিয়ে যায়। পরবর্তীতে সুমনের অবস্থা সংকটজনক হলে তাকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে নেয়ার পথে বাঁধঘাট নামক স্থানে মারা যায়।
 
টাঙ্গাইল: কালিহাতী উপজেলার রাজাবাড়ী মোড়ে ৩ মার্চ শুক্রবার সকালে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বেল্লাল হোসেন (৫০) নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। বেল্লাল হোসেন টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার গারোট গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই শাহ্আলম জানান, সকালে ঘটনাস্থলে টাঙ্গাইলগামী একটি ট্রাকের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখী সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক বেল্লাল হোসেন গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
নেত্রকোনা : নেত্রকোনা-মদন সড়কের অভয়পাশায় শুক্রবার সকালে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ওপর উঠে পড়লে এক পথচারী নিহত ও চারজন আহত হয়। নিহত পথচারী হলেন- আটপাড়া উপজেলার সালকি মাটিকাটা গ্রামের মৃত আহম্মদ হোসেনের ছেলে জালাল উদ্দিন। আহত পথচারী দু’জন হলেন, পাশের মঙ্গলসিদ্ধ গ্রামের ভূলন চন্দ্র দাস ও ষাইটকাহন গ্রামের নান্টু মিয়া। অপর আহত দু’জন প্রাইভেটকার আরোহী আটপাড়া উপজেলার পাহাড়পুর গ্রামের দ্বীপক চন্দ্র সরকার ও হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ বাজারের মলয় দে।

গাইবান্ধা : ফুলছড়ি উপজেলায় শুক্রবার ট্রাক্টর চাপায় মোমিন মিয়া নামে এক শিশু নিহত হয়েছে। দুপুরে গাইবান্ধা-বালাসি সড়কের উপজেলার পাকারমাথায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোমিন পাকার মাথা এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

যশোর : শার্শায় ট্রাক উল্টে চালক নিহত হয়েছেন। এবং ৫ শ্রমিক আহত হয়েছে। শুক্রবার সকালে উপজেলার স্বরুপদাহ গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক সুলতান হোসেন। তার বাড়ি শার্শার রামপুর গ্রামে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া