adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আন্দোলনকারীরা শ্রমিক সংগঠনের কেউ নয়: এমপি আসলামুল হক

Aslamনিজস্ব প্রতিবেদক : রাজধানীর গাবতলীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িত আন্দোলনকারীরা পরিবহন সংগঠনের কোন নেতাকর্মী নয় বলে মন্তব্য করেছেন মিরপুরের স্থানীয় সংসদ সদস্য আসলামুল হক।

তিনি বলেন, ‘আমি কথা বলার জন্য পরিবহন সংগঠনের কাউকে পাইনি। যারা আন্দোলন ও পুলিশের সঙ্গে সংঘর্ষে লিপ্ত হচ্ছে তারা সবাই টোকাই, নাবালক। এরা শ্রমিক সংগঠনের নেতাকর্মী হতে পারে না। তাই বোঝাই যাচ্ছে এরা সংগঠনের কেউ নয়।’

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) রাতে পরিবহন শ্রমিক-পুলিশের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকা পরিদর্শন কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘জনগণকে ভোগান্তিতে রেখে কোনো আন্দোলন হয় না। তাই বলছি, এই ধর্মঘট আপনারা দ্রুত প্রত্যাহার করুন। তা না হলে জনগণের জানমালের নিরাপত্তার জন্য যা যা করার দরকার আমরা তাই করব।’

এদিকে, পরিবহন শ্রমিক-পুলিশের দফায় দফায় সংঘর্ষ ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনায় রণক্ষেত্রে পরিণত হয়েছে রাজধানীর গাবতলী বাস টার্মিনাল এলাকা। সন্ধ্যার আগে শুরু হওয়া এই সংঘর্ষ থেমে থেমে এখনও চলছে। এই সংঘর্ষে এখন পর্যন্ত ৪ জন পুলিশসহ ৮ আহত হয়েছেন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া