adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খুলনা বিভাগের পরিবহন ধর্মঘট প্রত্যাহার

jessore_40714_1488181575ডেস্ক রিপাের্ট : খুলনা বিভাগের অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট প্রত্যাহার করে নেয়া হয়েছে।
 
২৭ ফেব্রুয়ারি সোমবার সন্ধ্যা সাতটা থেকে যান চলাচল শুরু হবে। ইতিমধ্যে দুপুর থেকেই খুলনার আভ্যন্তরীণ রুটে সকল ধরণের গাড়ি চলাচলের ঘোষণা দেয়া হয়েছে।
 
খুলনা সার্কিট হাউজ সম্মেলন কক্ষে সোমবার দুপুরে শ্রমিক নেতৃবৃন্দ ও সরকারি কর্তৃপক্ষের মধ্যে অনুষ্ঠিত বৈঠকে এ সিদ্ধান্ত নেয়া হয়।
 
সভা শেষে খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার মোহাম্মদ ফারুক হোসেন এবং খুলনা মটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন বিপ্লব সাংবাদিকদের যৌথভাবে এ সিদ্ধান্তের কথা জানান।
 
সভায় সভাপতিত্ব করেন খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মোহাম্মদ ফারুক হোসেন। এ সময় খুলনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন) সুভাষ চন্দ্র সাহা, খুলনা জেলা প্রশাসক নাজমুল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব হাকিম, ভারপ্রাপ্ত পুলিশ সুপার এস এম শফিউল্যাহ, র্যাব -৬' এর অতিরিক্ত এসপি মোঃ এনায়েত হোসেন মান্নান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ নুর-ই-আলম এবং বাস মালিক সমিতির সভাপতি আবদুল গাফফার বিশ্বাস, খুলনা বিভাগীয় ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি কাজী মোঃ সরওয়ার হোসেন ও মহিষপুরা-খুলনা আন্ত:জেলা মটর শ্রমিক ইউনিয়নের সভাপতি মহদেব দাস উপস্থিত ছিলেন।
 
সভায় সাজাপ্রাপ্ত গাড়িচালকের বিষয়ে আইনগতভাবে মামলা মোকাবেলার পরামর্শ প্রদানের জন্য শ্রমিক-নেতৃবৃন্দকে অনুরোধ জানানো হয়।
 
এ প্রেক্ষিতে মটর শ্রমিক নেতৃবৃন্দ কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দের সঙ্গে তাত্ক্ষণিক কথা বলে জনস্বার্থে সন্ধ্যা সাতটা থেকে খুলনা বিভাগীয় পরিবহন ধর্মঘট প্রত্যাহারে সম্মত হন।
 
পরিবহন ধর্মঘট প্রত্যাহারে সম্মত হওয়ায় খুলনা বিভাগীয় প্রশাসনের পক্ষ থেকে নেতৃবৃন্দকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।
 
উল্লেখ্য, মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় চলচ্চিত্রকার তারেক মাসুদ ও সাংবাদিক মিশুক মুনীরসহ পাঁচজন নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার রায়ে বাস চালক জামির উদ্দীনের যাবজ্জীবন কারাদণ্ডের প্রতিবাদে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১০ জেলায় গত রোববার থেকে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছিল বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের খুলনা বিভাগীয় আঞ্চলিক কমিটি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া