adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অভিষেকের সঙ্গে প্রেমের সম্পর্ক নিয়ে রানির বিস্ফোরক মন্তব্য

rani_mukhargeeবিনােদন ডেস্ক : অভিষেক বচ্চন ও রানি মুখার্জীর প্রেম নিয়ে একসময় সরগরম ছিল ভারতীয় সংবাদপত্রের বিনোদন পাতাগুলো। বলিউডে কান পাতলেই শোনা যেত সম্পর্ক এতটাই গভীর যে বিয়ের কথাও নাকি ভেবেছিলেন এই জুটি। 'বান্টি অউর বাবলি', 'যুবা', 'লাগা চুনারি মে দাগ', 'কাভি আলবিদা না কেহ না'; একের পর এক ছবিতে যখন এই জুটির পর্দা রসায়নে মুগ্ধ দর্শক তখনই শোনা গেল ব্যক্তি জীবনে বিচ্ছেদ হয়ে গিয়েছে তাদের।

সেই বিচ্ছেদের কারণ নাকি অভিষেকের মা জয়া বচ্চন। তিনি চাননি রানিকে বিয়ে করুন অভিষেক। এ সব নিয়েই এতদিন বাদে মুখ খুললেন বিস্ফোরক রানি। সম্প্রতি এক সাক্ষাৎকারে রানি এমনটা দাবি করেন। খবর আনন্দবাজারের।

রানির কাছে জানতে চাওয়া হয়, অভিষেকের সঙ্গে বন্ধুত্বে কোনও সমস্যা হয়েছিল কি? উত্তরে রানি বলেন, অভিষেকই এটা ভাল বলতে পারবে। ও তো আমাকে বিয়েতেও নিমন্ত্রণ করেনি। এটা একেবারেই প্রত্যেকের ব্যক্তিগত সিদ্ধান্ত। কিন্তু বিয়েতে তো সকলে কাছের মানুষদেরই আমন্ত্রণ জানায়। তখনই বুঝতে পেরেছিলাম ওর জীবনে আমার জায়গাটা ঠিক কোথায়। আমি ওকে বন্ধু ভাবলেও আসলে সম্পর্কটা শ্যুটিং ফ্লোরে সহকর্মীর মধ্যেই সীমাবদ্ধ ছিল। তবে ওর সঙ্গে কাজের ভাল মুহূর্তগুলিই আমি মনে রাখতে চাই।

'লাগা চুনারি মে দাগ' এর শুটিংয়ের সময় রানি-অভিষেকের সম্পর্কে শেষ পেরেকটাও পুঁতে দেয়া হয়। জানা যায়, দুই পরিবারের আপত্তির জন্যই আর এগোয়নি এই সম্পর্ক। এই সম্পর্কে সবচেয়ে বেশি আপত্তি ছিল জয়ারই। তারপরও নাকি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছিলেন রানি-অভিষেক।  

অভিষেকের স্ত্রী ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে সম্পর্কের বিষয়ে জানতে চাইলে রানি বলেন, আমার সময়ের খুব ভাল দুই জন অভিনেত্রীর মধ্যে একজন ঐশ্বরিয়া। আর একজন প্রীতি জিনতা। এর পরের প্রজন্মে আমি কারিনা কাপুরকে এগিয়ে রাখব। ঐশ্বরিয়ার সঙ্গে কখনও মুখোমুখি দেখা হলে অবশ্যই অভিনন্দন জানাবো ওকে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া