adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অমর একুশে উদযাপনে সর্বোচ্চ সতর্ক অবস্থানে ডিএমপি : মনিরুল

1469606991নিজস্ব প্রতিবেদক : অমর একুশে উদযাপনে কোন বিশেষ নিরাপত্তা ঝুঁকি নেই বলে জানিয়েছেন ডিএমপির কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্স ন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান ও অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম।

তিনি বলেন, ঝুঁকি না থাকলেও সম্মানিত নগরবাসীর আনন্দঘন, শান্তিপূর্ণ পরিবেশে অমর একুশে উদযাপনে ঢাকা মহানগর পুলিশ সর্বোচ্চ সতর্ক অবস্থানে থাকবে। সোমবার বিকেলে কেন্দ্রীয় শহীদ মিনারে বোম্ব ডিসপোজাল টিম, কে-নাইন টিম ও সোয়াটের মহড়া শেষে সাংবাদিকদের এ কথা বলেন মনিরুল ইসলাম। শহীদ মিনারে অমর একুশে উদযাপনে উদ্ভুত পরিস্থিতি মোকাবেলায় তাৎক্ষনিক পুলিশি করণীয় সম্পর্কে মহড়াটি অনুষ্ঠিত হয়।

সিটি প্রধান মনিরুল বলেন, অমর একুশে উদযাপনে আন্তর্জাতিক পরিস্থিতি ও হলি আর্টিসান ঘটনার প্রেক্ষিতে পুলিশ সর্বোচ্চ সর্তক থাকবে। ইউনিফর্ম পুলিশের পাশাপাশি সাদা পোষাকে মোতায়েন থাকবে বিপুল সংখ্যক পুলিশ। থাকবে বোম্ব ডিসপোজাল ইউনিট, কে-নাইন, সোয়াট, গোয়েন্দা পুলিশ ও ফায়ার সার্ভিস ইউনিট। তিনি নিরাপত্তার গুরুত্ব উল্লেখ করে আরো বলেন, ইতোমধ্যে আমরা কেন্দ্রীয় শহীদ মিনার সংলগ্ন সমগ্র এলাকা সিসি ক্যামেরার আওতায় নিয়ে আসা হয়েছে। পুলিশ কন্ট্রোলরুম থেকে সার্বক্ষনিক সিসিটিভি পর্যবেক্ষণ করা হচ্ছে। শহীদ মিনার সংলগ্ন সমগ্র এলাকা ডগ স্কোয়াটে ও বোম্ব ডিসপোজাল ইউনিট দ্বারা সুইপিং করা হয়েছে। এ সময় তিনি নগরবাসীকে আর্চওয়ে গেট ব্যবহার ও তল্লাশিকাজে নিয়োজিত আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যকে সহায়তা করার জন্য অনুরোধ জানান।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া