adv
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ | ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ

একই ম্যাচে পেলে-ম্যারাডোনা!

PLAYস্পোর্টস ডেস্ক : একই ম্যাচে খেলবেন পেলে-ম্যারাডোনা এবং মেসি-রোনালদো! আপনি এটাকে অলিক কল্পনা ভাবলেও আসলে এটাই সত্যি। এমন সত্যির মুখোমুখিই হতে চলেছেন আপনি।

ম্যাচটি হবে আগামী ২১ মে নাইজেরিয়ায়। মূলত মানব পাচার ও বিশ্বব্যাপী সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াইয়ে নাইজেরিয়ার রাজধানী আবুজায় এক ফুটবল ম্যাচ খেলবেন মেসি-রোনালদো এবং পেলে-ম্যারাডোনা।

‘নেক্সটটুনান’ সন্ত্রাসবাদের বিরুদ্ধে লড়াই করা একটি সামাজিক সংস্থা। বিশেষ করে এই সংস্থাই ‘আফ্রিকা মাই আফ্রিকা’ স্লোগান দিয়ে  ম্যাচটির আয়োজন করেছে। ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফা ও নাইজেরিয়া এই ম্যাচটির অনুমিতিও দিয়ে দিয়েছে। 

এই ম্যাচে মেসিরা দুটি দলে ভাগ হয়ে খেলবেন। একটি দলের নাম আফ্রিকা একাদশ। আরেকটির নাম বিশ্ব একাদশ। তাবৎ বিশ্বের ফুটবল সম্রাট পেলে, ফুটবলের রাজপুত্র ম্যারাডোনা, এমএল টেন মেসি ও সিআর সেভেন রোনালদো ছাড়াও এই ম্যাচে দেখা যাবে জিনেদিন জিদান, রোনালদিনহো, দিদিয়ের দ্রগবার মতো বিশ্বের সেরা সেরা ফুটবলারদের। 

নেক্সটটুনান এর চেয়ারম্যান সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, ‘সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে বিশ্বব্যাপী সব দেশের মানবতাবাদীদের এক হওয়া দরকার। তাই আমার মনে হয় ফুটবলই এক্ষেত্রে ইতবাচক হতে পারে।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া