adv
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উত্তরায় ছাত্র-ছাত্রী স্কুল ড্রেসে বাইরে ঘুরলে আটক করবে পুলিশ

image-20629নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরা এলাকায় স্কুল চলাকালে কোনো ছাত্র-ছাত্রী স্কুল ড্রেস পরিহিত অবস্থায় বাইরে ঘোরাফেরা করলে তাদের আটক করে থানায় নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের উত্তরা বিভাগের উপকমিশনার বিধান চন্দ্র ত্রিপুরা।

আজ মঙ্গলবার ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।
বিধান চন্দ্র ত্রিপুরা বলেন, উত্তরা জোনে ফেসবুকে বিভিন্ন গ্রুপ খুলে দ্বন্দ্বে জড়াচ্ছে কিশোররা। নাইন স্টার ও ডিসকো ভয়েজ নামের এমনই দুটি গ্রুপের  দ্বন্দ্বের কারণে খুন হয় কিশোর আদনান।

উত্তরা বিভাগের উপকমিশনার বলেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি, উত্তরা জোনে স্কুল চলাকালে কোনো ছাত্র-ছাত্রী যদি স্কুল ড্রেস পরে বাইরে ঘোরাফেরা করে, তাহলে তাদের ধরে সংশ্লিষ্ট থানায় নিয়ে যাবে পুলিশ। ওই ছাত্রছাত্রীর অভিভাবক ও স্কুল কর্তৃপক্ষের প্রতিনিধি ছাড়া অন্য কারো কাছে ছাড়া হবে না তাদের।

আদনান হত্যা মামলায় ১৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে জানিয়ে বিধান চন্দ্র বলেন, এদের মধ্যে রিমান্ডে রয়েছে তিনজন। এর আগে পাঁচজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আর পাঁচ আসামি পলাতক।

গত ৬ জানুয়ারি উত্তরায় কিশোরদের এলাকাভিত্তিক গ্যাংয়ের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে খুন হয় আদনান কবীর। সে উত্তরার ট্রাস্ট স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

উত্তরা এলাকায় নাইন স্টার ও ডিস্কো বয়েজ ছাড়াও কিশোরদের আরো বেশ কয়েকটি গ্রুপ রয়েছে। আধিপত্য বিস্তার নিয়ে প্রকাশ্যে ফেসবুক লাইভ ভিডিওতে হুমকি দেওয়া হয়েছিল আদনানকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া