adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেনাবাহিনীর সঙ্গে গোলাগুলিতে বান্দরবানের লামায় সন্ত্রাসী নিহত

bandarban-pic-2ডেস্ক রিপাের্ট : বান্দরবানের লামায় সেনাবাহিনীর সাথে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনায় ১ সন্ত্রাসী নিহত ও গুলিবিন্ধ হয়ে এক শিশু আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ১৩ ফেব্রুয়ারি সোমবার বিকেলে রুপসী পাড়া ইউনিয়নের দুর্গম নাইক্ষ্যং মুখ এলাকায়। ঘটনার পর ওই স্থান থেকে রাইফেলের ২টি ম্যাগজিন ও বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে। স্থানীয়দের নিরাপত্তায় সেখানে সেনাবাহিনীর টহল বাড়ানো হয়েছে। সন্ধ্যায় নিহত সন্ত্রাসীর লাশ নাইক্ষ্যং মুখ এলাকা থেকে নৌকা করে রূপসী পাড়ায় নিয়ে আসা হয়। লাশটির গায়ে জলপাই রং এ পোশাক ছিল। নিহত ব্যক্তি জনসংহতি সমিতির সন্ত্রাসী চাঁদাবাজ গ্রুপের সদস্য বলে সেনাবাহিনীর কর্মকর্তারা জানিয়েছেন।

রূপসী পাড়া ইউনিয়নের চেয়ারম্যান সাচিং প্রু মারমা জানান, সশস্ত্র সন্ত্রাসীদের সাথে সেনাবাহিনীর গুলিবিনিময়ে এক সন্ত্রাসী নিহত ও নাইক্ষ্যং মুখ পাড়ার একটি শিশু গুলিবিদ্ধ হয়েছে। এলাকায় জন নিরাপত্তায় সেনাবাহিনী মোতায়েন রয়েছে।

বান্দরবান সেনা রিজিয়নের কর্মকর্তা মেজর মেহেদী জানান, নাইক্ষ্যং মুখ এলাকায় একটি সশন্ত্র সন্ত্রাসী দল চাঁদাবাজির উদ্দেশে জড়ো হয়েছে খবর পেয়ে রোববার রাতে রূপসী পাড়া ক্যাম্প থেকে একটি টহল টিম পাঠানো হয়। সোমবার দুপুরে সন্ত্রাসী দলের সদস্যরা চাঁদা নিতে এলে সেনাবাহিনী দলটি তাদের ঘিরে ফেলে। এ সময় ১৩/১৪ জনের সশস্ত্র দলটির সাথে সেনাবাহিনীর গুলিবিনিময়ে ঘটনাস্থলে জনপাই রং এর পোশাক পরা এক সন্ত্রাসী নিহত হয়। তার পরিচয় এখনো জানা যায়নি। অন্যদিকে সন্ত্রাসী দলটি পালিয়ে যাওয়ার সময় তাদের ছোড়া গুলিতে নাইক্ষ্যং মুখ পাড়ার এক ৫ বছরের এক শিশু গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে সেনা সদস্যরা চিকিৎসার জন্য লামায় নিয়ে আসে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া