adv
৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ | ২২শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

টেস্টে মিরাজের প্রথম অর্ধশতক

Bangladesh's Mehedi Hasan (L) bats during day four of the second international Test cricket match between New Zealand and Bangladesh at Hagley Park Oval in Christchurch on January 23, 2017. / AFP PHOTO / Marty Melville ক্রীড়া প্রতিবেদক : প্রথমবারের মতো টেস্টে অর্ধশতক রানের দেখা পেলেন মেহেদী হাসান মিরাজ। হায়দরাবাদ টেস্টে দলের দুঃসময়ে একপ্রান্ত আগলে রেখে ঝলমলে একটি ফিফটি উপহার দিলেন তিনি।

এইতো সেদিন ইংল্যান্ডের বিপক্ষে সাদা পোশাকে পথচলা শুরু করেন মেহেদী হাসান মিরাজ। এই ম্যাচ খেলার আগে মাত্র ৪টি টেস্টে মাঠে দেখা যায় তাঁকে। যেখানে তাঁর সর্বোচ্চ রান ছিল ১০।

এর আগে টেস্টে ১৬তম অর্ধশত তুলে নেন মুশফিকুর রহিম। শনিবার ম্যাচের তৃতীয়দিন ছয় নম্বর পজিশনে ব্যাট করতে নামেন তিনি। সাকিব আল হাসানের সঙ্গে গড়েন ১০৭ রানের পার্টনারশীপ।

সাব্বির রহমানের সঙ্গে গড়েন ১৯ রানের পার্টনারশীপ। সাব্বির রহমান আউট হয়ে গেলে তিনি জুটি বাঁধেন মেহেদী হাসান মিরাজের সঙ্গে।

এই ম্যাচে সাকিব আল হাসানও হাফ সেঞ্চুরি করেছেন। তিনি আউট হয়েছেন ৮২ রান করে। এছাড়া মাহমুদউল্লাহ রিয়াদ ২৮ ও তামিম ইকবাল ২৫ রান করে আউট হয়েছেন।

গত বৃহস্পতিবার ম্যাচের প্রথমদিন টস জিতে ব্যাট করতে নামে ভারত। প্রথম ইনিংসে ছয় উইকেট হারিয়ে ৬৮৭ রান সংগ্রহ করে তারা ইনিংস ডিক্লেয়ার করে বিরাট কোহলিরা।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া