adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সাংবাদিক শিমুল হত্যার প্রধান আসামী মিরু এখন কারাগারে

MIRAZডেস্ক রিপাের্ট : সাংবাদিক আব্দুল হাকিম শিমুল হত্যায় গ্রেফতার পৌর মেয়রও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হালিমুল হক মিরুকে কারাগারে পাঠানো হয়েছে।
৬ ফেব্রুয়ারি সোমবার দুপুর আড়াইটার দিকে কঠোর নিরাপত্তার মধ্যে তাকে সিরাজগঞ্জ অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে বিচারক মোরশেদ আলম তাকে সিরাজগঞ্জ জেলা কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
কোর্ট পরিদর্শক মো: শহীদুল্লাহ আদালতে হাজিরার তথ্য নিশ্চিত করে জানান, নিয়ম অনুযায়ী আসামীকে নিকটবর্তী আদালতে হাজির করা হয়। পরবর্তীতে তাকে শাহজাদপুর আদালতের হাজির করে রিমান্ডের আবেদন করা হবে।
শিমুল হত্যা মামলায় রোববার রাতে রাজধানীর শ্যামলী এলাকা থেকে মিরুকে গ্রেফতার করে পুলিশ।
আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের মধ্যে বৃহস্পতিবার গুলিবিদ্ধ হন সমকালের শাহজাদপুর প্রতিনিধি আব্দুল হাকিম শিমুল। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার তার মৃত্যু হয়। পরের দিন দুপুরে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকা নেওয়ার পথে তিনি মারা যান।
ঘটনার পর নিহত শিমুলের স্ত্রী হত্যামামলায় মিরুসহ ১৮ জনের নাম উল্লেখ করেন। অজ্ঞাতপরিচয় আসামি করা হয় আরও ২০-২৫ জনকে।
এ ঘটনার পরপরই গা ঢাকা দেন পৌর মেয়র মিরু। তবে তাকে গ্রেফতার করে বিচারের আওতায় আনতে দেশব্যাপী সাংবাদিকদের ব্যাপক দাবির মুখে রোববার রাতে গ্রেফতার হন তিনি।
এদিকে মেয়র মিরুকে আদালতে তোলার খবর শুনে বিপুল সংখ্যক লোক আদালত প্রাঙ্গণে ভিড় করেছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া