adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

এরশাদ বললেন- দেশে অনেক উন্নয়নমূলক কাজ হচ্ছে কিন্তু সুশাসন নেই


Earshadডেস্ক রিপাের্ট : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বর্তমানে অনেক উন্নয়নমূলক কাজ হচ্ছে। এত কাজ আগে কখনো হয়নি। কিন্তু দেশে সুশাসন নেই। এই কারণে সাংবাদিকসহ প্রতিনিয়ত হত্যাকা-ের ঘটনা ঘটছে।
৪ ফেব্রুয়ারি শনিবার দুপুরে পটুয়াখালী সার্কিট হাউস হলরুমে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে হুসেইন মুহম্মদ এরশাদ এসব কথা বলেন।
এর আগে পটুয়াখালীতে আঞ্চলিক বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেন এরশাদ। এ সময় তাঁর সঙ্গে জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদারসহ দলের জ্যেষ্ঠ নেতারা উপস্থিত ছিলেন।

সিরাজগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে এক সাংবাদিক নিহত হওয়া প্রসঙ্গে হুসেইন মুহম্মদ এরশাদ বলেন, ‘প্রশাসনিক দক্ষতা না থাকলে এ ধরনের ঘটনা ঘটে। সে জন্য আমি বারবার কয়েকটি কথা বলি। সুশাসনের প্রয়োজন দেশে। অনেক উন্নয়নমূলক কাজ হচ্ছে। আমি বলব যে এত কাজ আগে কখনো হয়নি। কিন্তু সুশাসনের অভাবে হত্যাকা- ঘটছে। সাংবাদিকের মৃত্যু তার জ্বলন্ত উদাহরণ। গুলিতে সাংবাদিকের মৃত্যু হয়েছে আগে কখনো শুনিনি। আমরা এর নিন্দা জানাই।’

নির্বাচন কমিশন নিয়ে জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘নির্বাচন কমিশন নিয়ে অনেক বিতর্ক ছিল। আমি প্রায় বলতাম, বর্তমান নির্বাচন কমিশনে যিনি আছেন তিনি মেরুদ-হীন। ওনার কোনো ব্যক্তিত্ব ছিল না। সে জন্য নির্বাচন সুষ্ঠু হয়নি। হওয়ার সুযোগও ছিল না। আমরা আশা করব সার্চ কমিটির মাধ্যমে যিনি নির্বাচন কমিশনে আসবেন, প্রধান নির্বাচন কমিশনার হবেন তিনি নিরপেক্ষ হবেন। আগামী নির্বাচন সুষ্ঠু হবে, সুন্দর হবে এটা আমাদের আশা।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া