adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘মোস্তাফিজকে প্রস্তুত করা হচ্ছে শ্রীলঙ্কা সফরের জন্য’

M M Mক্রীড়া প্রতিবেদক : ভারতের বিপক্ষে একমাত্র টেস্ট ম্যাচ খেলতে আজ দেশ ছেড়েছেন মুশফিক-সাকিব-তামিমরা। এই সফরে দলের সঙ্গে যুক্ত হতে পারেননি পেসার মোস্তাফিজুর রহমান। দীর্ঘদিন ইনজুরি কাটিয়ে সম্প্রতি নিউজিল্যান্ড সিরিজের মাধ্যমে তিনি ক্রিকেটে ফিরেছেন। রঙিন পোশাকের ক্রিকেটে ফিরলেও সাদা পোশাকের ক্রিকেটে ফেরা হয়নি মোস্তাফিজের। ভারত সফরে মোস্তাফিজ না থাকলেও আগামী মাসে শ্রীলঙ্কা সফরে তিনি দলে থাকতে পারেন।     

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, মোস্তাফিজের স্কিল ও ফিটনেসে এখনও ঘাটতি আছে। টেস্ট ম্যাচে একজন বোলারকে দীর্ঘ সময় ধরে বল করতে হয়। মোস্তাফিজ এখনও সেরকমের ফিটনেস অর্জন করতে পারেনি। টেস্ট ম্যাচ খেলার মতো ফিটনেস পেতে মোস্তাফিজের আরও সময় লাগবে। নিউজিল্যান্ডে টেস্ট সিরিজের শেষ ম্যাচে আমরা তাকে স্কোয়াডে অন্তুর্ভুক্ত করেছিলাম। কারণ, আমাদের অনেক খেলোয়াড় তখন ইনজুরিতে ছিল।

তিনি আরও বলেন, এখন শ্রীলঙ্কা সফরের জন্য আমরা তাকে প্রস্তুত করছি। আমরা তাকে দিয়ে বিসিএলের একটি ম্যাচ খেলানোর পরিকল্পনা করছি। দীর্ঘদিন ধরে সে দলের বাইরে। প্রথমে তাকে আমাদের পর্যবেক্ষণ করতে হবে। আমরা যদি দেখি যে সে টেস্ট ম্যাচ খেলার জন্য যথেষ্ট ফিট তাহলে আমরা তার বিষয়ে সিদ্ধান্ত নিব।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2017
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া