adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এসপি বাবুল এসআই আকরাম হত্যা ও পরকীয়ায় জড়িত?

babul-5ডেস্ক রিপাের্ট : চাঞ্চল্যকর মিতু হত্যা মামলা তদন্ত করতে গিয়ে সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের থলে বেড়াল বেরিয়ে আসতে শুরু করেছে। তার বিরুদ্ধে ঝিনাইদহের পুলিশের এক সাব ইন্সপেক্টরকে হত্যা এবং তার স্ত্রী সাথে পরকীয়ার অভিযোগ উঠেছে। ২ বছর আগে ঝিনাইদহে ওই সাব ইন্সপেক্টরকে কুপিয়ে হত্যা করা হলেও সেটা সড়ক দুর্ঘটনা বলে চালিয়ে দেয়া হয়েছে। বর্তমানে বাবুল আক্তার ও নিহত সাব ইন্সপেক্টরের সুন্দরী স্ত্রী বনানী বিনতে বর্নির সাথে মগবাজার এলাকায় পাশপাশি ফ্ল্যাটে থাকছেন। এ দু’জন পুনরায় সখ্যতা গড়ে উঠছে সন্দেহে মুখ খুলেছেন নিহত এস আই আকরামের বোন রিনি।

গত সোমবার রিনি মিতুর বাবা মোশাররফ হোসেনের সাথে সাক্ষাত করে ঘটনার বিশদ বর্ণনা করেছেন। মোশাররফ হোসেনও এখন মিতু হত্যার সুষ্ঠু তদন্ত চেয়ে বলেছেন, মিতু হত্যার সঙ্গে বাবুল জড়িত থাকলে আমি তার দৃষ্টান্ত মূলক শাস্তি চাই। মঙ্গলবার এ প্রতিবেদকের সঙ্গে আলাপকালে মোশাররফ হোসেন বলেন, রিনি তার ভাই হত্যার বিচার চেয়েছেন। রিনি বলেন, সাতক্ষীরাতে বাবুল আক্তারের বাবা ও সুন্দরী তরুনী বর্নির বাবা পাশাপাশি বাসায় থাকতেন। বর্ণির  বাবা বিআরডিবিতে চাকরি করতেন। আর বাবুলের বাবা পুলিশে। সেই সুবাদে তাদের দু’জনের মধ্যে পারিবারিকভাবে সুসম্পর্ক তৈরি হয়। এরই ধারাবাহিকতায় বাবুল আক্তারের সাথে বর্নির প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এর মধ্যে পরিবারের সিদ্ধান্তে বাবুল মিতুকে বিয়ে করে। আর বর্ণির বিয়ে হয় সাবইন্সপেক্টর আকরামের সঙ্গে।

বিয়ের পরও একে অপরকে ভুলতে পারেনি। তারা গোপনে যোগাযোগ রাখে। গোপন অভিসারেও মিলিত হয়। বিষয়টি জানতে পারেন আকরাম। এ নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে দাম্পত্য কলহ শুরু হয়। ফলে আকরাম স্ত্রীকে তার বাবার বাড়ি ঝিনাইদহেল শৈলকুপায় পাঠিয়ে দেয়।

এ নিয়ে মীমাংসার কথা বলে ডেকে নিয়ে তাকে ২০১৫ সালের ১৩ জানুয়ারি ঝিনাইদহের শৈলকুপায় মহাসড়কে মাথায় এলোপতাড়ি কুপিয়ে এসআই আকরামকে হত্যা করা হয়। ওই দিন মহাসড়কে রাতের আঁধারে অজ্ঞাত দুর্বৃত্তরা এসআই আই আকরামকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। কিন্তু ওই ঘটনায় থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নেয়নি। ওই মামলায় বাবুল আক্তার, তার ফুফাতো ভাই সাদিমুল ইসলাম মুন ও নিহত আকরামের স্ত্রী বনানী বিনতে বছির বর্ণি’কে আসামি করা হয়। কিন্তু পুলিশ তাদের নাম বাদ দিয়ে একটি মামলা রেকর্ড করলেও মামলাটি ধামাচাপা দেয়। তখন বহু মানুষের কাছে বিচার চেয়েও পায়নি। আকরামের পরিবার দ্বারে দ্বারে ধর্না দিয়েও বিচার পায়নি। উপরন্তু বাবুলের প্রভাব পুলিশ অসহযোগিতা করেছে- করেছে তিরস্কার। সড়ক দুর্ঘটনা বলে মামলা ধামাচাপা দেয়া হয়েছে। সংগত কারনেই জনমনে প্রশ্ন দেখা দিয়েছে- মামলাটি সড়ক দুর্ঘটনা হলেও ঘাতক ট্রাক ও ড্রাইভারকে আইনের আওতায় না এনে উল্টো পরিবারের সদস্যদের হুমকী-ধমকি দেয়ার কারন কি?

সূত্র জানায়, নিহত এসআইআকরামের একটি ফ্ল্যাট ছিল মগবাজারে। সেই ফ্ল্যাটে এখন বর্ণি বসবাস করে। বাবুল আক্তার বর্তমানে আদদ্বীন হাসপাতালে চাকরি নিয়েছেন। ওই ফ্ল্যাটটি হাসপাতালের পাশেই। বাবুল আক্তারও বর্তমানে ওই এলাকায়  অন্য একটি ফ্ল্যাটে থাকেন।  দুজনের মাঝে পুনরায় সখ্যতা গড়ে উঠার সংবাদ পেয়ে নিহত এসআই আকরামের বোন রিনি চলে আসে বাবুলের শ্বশুর মোশাররফের সঙ্গে সাক্ষাত করতে।

মোশাররফ হোসেন এক প্রশ্নের জবাবে বলেন, রিনি তাকে আরো বলেছেন, বাবুল ওই সময় এতটাই প্রভাবশালী ছিলেন তার বিরুদ্ধে কেউ অভিযোগই শুনতে চাইতেন না। ঝিনাইদহের তৎকালীন পুলিশ সুপার আনিসুর রহমান অনেকদিন তাদের গালিগালাজ করেছেন। মূলত বাবুলের প্রভাবের কারণেই তখন আমাদের পরিবার ন্যায় বিচার পায়নি। আমার বিশ্বাস, এখন সঠিক তদন্ত হলে, আমরা ন্যায় বিচার পাব।

উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি নিহত মিতুর ২২ জানুয়ারি বাবুল আক্তারের শ্বশুর মোশাররফ হোসেনকে এবং ১৫ জানুয়ারি বাবুল আক্তারও সিএমপিতে এসে তদন্তকারী কর্মকর্তার সঙ্গে দেখা করেন। গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় ওআর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এই ঘটনার পর পুলিশ বাহিনী থেকে বাবুল আক্তারকে চাকরী ছাড়তে হয়। জনমনে সন্দেহ আছে বাবুল আক্তারই তার স্ত্রী মিতুকে হত্যা করিয়েছে। কিন্তু না পুলিশ ওই বিষয়টি ক্লিয়ার করেনি। ফলে জনমনে একটা প্রশ্ন রয়েই গিয়েছিল মিতুর হত্যার নেপথ্যে কে? মামলা তদন্ত গুরুত্ব সব বিষয় উদঘাটিত হয়ে যাওয়ার পরও যে প্রশ্নের কোনো উত্তর ছিলনা। ফলে রহস্যের বেড়াজালেই রয়ে গিয়েছিল মিতু হত্যার নেপথ্য নায়ক। অনেকেই বলছেন, সাবইনন্সপেক্টর আকরাম হত্যার তদন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন করা গেলে থলের বেড়ার বেরিয়ে আসবে এনিয়ে সংশয় নেই কারো। আমাদেরসময় ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
January 2017
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া